ছেলের জন্মদিনের কার্ডে জায়গা হল না শাকিবের!

2355

সুপারষ্টার বাবা-মা শাকিব খান আর অপু বিশ্বাসের একমাত্র ছেলে ষ্টার কিড আব্রাম খান জয় এর জন্মদিন ২৭ সেপ্টেম্বর। জয় দুজনকে জন্মদিনে একসাথে কাছে পাবে কিনা তা নিয়ে তো প্রথম থেকেই সংশয় ছিল। এই সংশয়টা এখন যেন আরো দৃঢ় হলো।

কাল এই আলোচিত শিশুর জন্মদিন। প্রথম থেকে মা অপু বিশ্বাস জন্মদিনের সব পরিকল্পনা আর দায়িত্ব একই সামলাচ্ছেন। ইতোমধ্যে জন্মদিনের কার্ড বিলি ও পাঁচতারা হোটেল বুকিং দেওয়া শেষ। কিন্ত কার্ড খুলে চমকে গেলেন সবাই। জমকালো কার্ডে মা আর ছেলের হাসিমুখের ছবি থাকলেও নেই বাবা শাকিব খানের ছবি।

জয়ের জন্মদিনের কার্ড/সংগৃহীত

কার্ডে বাবার ছবি স্থান না পাওয়ার প্রসঙ্গে অপু বলেন, ‘কার্ডের চিন্তাটা আমার, কনসেপ্টটাও আমার, আমি আসলে গ্ল্যামারাস ছবি খুঁজেছি পাই নি”।

জয়ের জন্মদিনের কার্ড/সংগৃহীত।

কার্ডে ছবি না থাকলেও বাবার নাম হিসেবে জ্বলজ্বল করছে শাকিবের নাম। আমন্ত্রিত অতিথিদের তালিকা অনেক দীর্ঘ, বরেণ্যদের সাথে থাকবেন রাজনীতির মানুষেরাও কিন্ত এত মানুষ থাকলেও বাবা শাকিব খান থাকবেন কি না তা অপু খান এখনো জানেন না। তবে নিজের ছেলের প্রথম জন্মদিনে শাকিব বাবা হিসেবে পাশে থাকবেন এই আশাবাদ ব্যক্ত করেছেন অপু। এত বিশাল আয়োজনে অপুর পাশে নেই স্বামী আর শ্বশুরবাড়ির কেউ। যদিও অপু জানিয়েছে শ্বশুরবাড়ির কেউ কেউ অনুষ্ঠানে থাকেব। তবে শাকিব খান ছেলের জন্য আলাদাভাবে বড় করে এতিম খাওয়াবে বলে জানান তিনি।