‘অ্যায়েতরাজ’-এর সিকুয়েল দিয়ে বলিউডে ফিরবেন প্রিয়াঙ্কা চোপড়া!

205
ছবিঃ সংগৃহীত

বলিউডে ২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত রোম্যান্টিক থ্রিলার ‘অ্যায়েতরাজ’ ছবিটির কথা মনে আছে? ছবিটিতে প্রিয়াঙ্কা চোপড়া, কারিনা কাপুর এবং অক্ষয় কুমার অভিনয় করেছিলেন। ছবিটিতে নেগেটিভ চরিত্রে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা। সেই সময় প্রিয়াঙ্কার অনেক ছবি বলিউডে মোটেই ভাল ব্যবসা করছিল না। কিন্তু তখন নেগেটিভ চরিত্রে অভিনয় করে হিট অভিনেত্রীর তালিকায় ফিরে আসেন প্রিয়াঙ্কা।

সেসময় বহু জনপ্রিয় অভিনেত্রীই ছবিতে প্রিয়াঙ্কার চরিত্রটি করতে রাজি হননি। ছবিটি বক্সঅফিসে সুপারডুপার হিট হয়। ‘অ্যায়েতরাজ’-এর সাফল্যের ১৪ বছর পর, ফের ওই ছবির সিকুয়েল বানাতে চলেছেন সুভাষ ঘাই। সেই সিকুয়েলের হাত ধরেই বলিউডে তার পুরোদমে কামব্যাক করছেন প্রিয়াঙ্কা।

গত দুবছর ধরে ছবির চিত্রনাট্য নিয়ে কাজ করছেন প্রিয়াঙ্কা। গতমাসেই ছবির চূড়ান্ত চিত্রনাট্য স্থির করেন সুভাষ ঘাই। সিকুয়েল হলেও, এবার ছবিটির চিত্রনাট্য সম্পূর্ণ নতুন। এই বিষয় নিয়ে প্রিয়াঙ্কার সঙ্গে কথাও বলেছেন সুভাষ ঘাই। ছবিটির ব্যাপারে খুবই আগ্রহী প্রিয়াঙ্কা। ‘কোয়ান্টিকো’র তৃতীয় সিজন শেষ করেই মুম্বাইয়ে সুভাষ ঘাইয়ের সঙ্গে ছবির ব্যাপারে চূড়ান্ত বৈঠকে বসবেন অভিনেত্রী।

দীর্ঘদিন ধরেই হলিউডে রয়েছেন প্রিয়াঙ্কা। এবার বলিউডে ফেরার জন্য অভিনেত্রীও সঠিক বিরতির অপেক্ষা করছিলেন। ছবি সমালোচকেরা মতে ‘অ্যায়েতরাজ’-এর চেয়ে ভাল ছবি সেই বিরতির জন্য আর কিছু হতে পারে না।