২৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘ডুব’ এর ট্রেলার

300
সংগৃহীত।

বাংলাদেশের জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত বহুল আলোচিত ‘ডুব’ ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ২৭ অক্টোবর। শুধু বাংলাদেশেই নয়, একই সঙ্গে ভারত, অস্ট্রেলিয়া ও সিঙ্গাপুরে ছবিটির মুক্তির বিষয়টি চূড়ান্ত হয়েছে। তবে এর আগে মুক্তি পাচ্ছে ছবিটির ট্রেলার।

ছবিটির ত্রেলার মুক্তির ব্যাপারে জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে, ছবিটি মুক্তির ঠিক একমাস আগে আগামী ২৭ সেপ্টেম্বর মুক্তি পাবে ট্রেলার।

‘ডুব’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেতা ইরফান খান, কলকাতার পার্ণো মিত্র, বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা, রোকেয়া প্রাচী প্রমুখ।

আজ সকালে ছবিটির পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি বলেন, ‘তবে ঐ কথাই রইলো। ডুবের ট্রেলার আসছে আর জাস্ট দুই দিন পর। সাতাশ তারিখ সন্ধ্যায়’।

তবে ঐ কথাই রইলো। ডুবের ট্রেলার আসছে আর জাস্ট দুই দিন পর। সাতাশ তারিখ সন্ধ্যায়।

Posted by Mostofa Sarwar Farooki on Saturday, September 23, 2017

বাংলাদেশের নন্দিত লেখক হুমায়ূন আহমেদের পরিবারের অনুমতি ছাড়াই এই ছবিটি তার জীবনী নিয়ে বানানো হয়েছে দাবি করে এর মুক্তিতে আপত্তি জানিয়েছিলেন হুমায়ূনপত্নী মেহের আফরোজ শাওন।

তার আপত্তির মুখে ছবিটিকে কোনোরকম মুক্তি না দিতে আদেশ দেয় তথ্য মন্ত্রণালয়। এরপর তথ্য মন্ত্রণালয় ও সেন্সরবোর্ড বিভিন্ন রকম যাচাই-বাছাই শেষে বেশকিছু দৃশ্য কাট-ছাঁট করে গত ৮ আগস্ট ছবিটিকে সেন্সর ছাড়পত্র দেয়।

ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া, ইরফান খান ফিল্মস ও কলকাতার এসকে মুভিজ।