এবার শোকাহত শ্রীদেবী পরিবারের পাশে শাহরুখ-রজনীকান্ত!

149
ছবি সংগৃহীত

শনিবার রাতে রাত ১১ টার দিকে প্রয়াত হন বলিউড চাঁদনী শ্রীদেবী। মৃত্যুর তিনদিন পর অবশেষে মিলল ছাড়পত্র। বলিউডের প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর দেহ দেশে ফিরিয়ে আনার ছাড়পত্র দিল দুবাই প্রশাসন। তার মৃত্যুতে বলিউড জুড়ে শোকের ছায়া। এদিকে শোকাহত শ্রীদেবী পরিবারের সাথে সামিল হলেন বলিউড বাদশাহ শাহরুখ খান এবং দক্ষিণের মেগাস্টার রজনীকান্ত। । শ্রীদেবীর মরদেহ এখনো দুবাই থেকে ফেরত আনা না হলেও সবাই ভিড় জমাচ্ছেন শ্রীদেবীর পারিবারিক সদস্য ও বলিউড তারকা অনিল কাপুরের বাড়িতে। গতকাল রাতে সেখানেই শ্রীদেবীর পরিবারকে স্বান্ত্বনা দিতে হাজির হয়েছিলেন রজনীকান্ত।

গতকাল রাত ১টায় অনিল কাপুরের বাড়িতে হাজির হন বলিউড সুপারস্টার শাহরুখ খান ও তার পত্নী গৌরি খানও। মঙ্গলবার সকাল পর্যন্ত সেখানে অবস্থান করেন বলিউড বাদশা। শ্রীদেবীর দুই কন্যা রয়েছেন অনিল কাপুরের বাড়িতেই। তাদের সাথে কথা বলেন শাহরুখ-গৌরি। ১৯৯৬ এ ‘আর্মি’ ছবিতে এক সাথে কাজ করেন শাহরুখ-শ্রীদেবী। সে সময় থেকে দুজনের সম্পর্কটা ছিলো খুবই আন্তরিকতাপূর্ণ। তাই কাছের মানুষের এমন হঠাৎ মৃত্যুতে ব্যথিত শাহরুখ খান।

হয়তো আবার নিয়মিত অভিনয় করতে চেয়েছিলেন শ্রীদেবী। তাইতো শাহরুখ খান অভিনীত ‘জিরো’ ছবিতে অভিনয় করেছিলেন ৫৪ বছর বয়সী এই তারকা। আর কিং খানের বিপরীতেই সবশেষ পর্দায় হাজির হতে দেখা যাবে ‘নাগিন’ অভিনেত্রীকে। কেননা এটি হতে যাচ্ছে সদ্য প্রয়াত এই অভিনেত্রীর শেষ ছবি। এই সিনেমায় অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে শ্রীদেবীকে। এই সিনেমায় তার ছোট একটা দৃশ্য রয়েছে। গত বছর এই ভূমিকায় তিনি শ্যুটিং করেছিলেন। আনন্দ এল রাই পরিচালিত ও রেড চিলিজ এন্টারটেইনমেন্ট প্রোডাকশনের ‘জিরো’ মুক্তি পাবে আগামী ২১ ডিসেম্বর। এতে শাহরুখ খানের পাশাপাশি আরও রয়েছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা।