নুসরাত ফারিয়া সিনেমার কাজে লম্বা সফরে!

601

নুসরাত ফারিয়া ঢাকাই চলচ্চিত্রের রুপালী পর্দায় অভিষিক্ত হন জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনার সিনেমা দিয়ে। শুরু থেকেই বড় বাজেটের বিভিন্ন ছবির কাজে দেশ-বিদেশ ছুটতে হয়েছে তাকে। সম্প্রতি আরো একটি যৌথ প্রযোজনার সিনেমায় নাম লেখালেন এই অভিনেত্রী। ‘ইন্সপেক্টর নটি.কে’ নামের এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন জিত।

সিনেমাটির শুটিং হবে ইতালিতে। তাই এই ছবির কাজে ইতালি ছুটতে হচ্ছে তাকে। ইউরোপের এ দেশটিতে এর আগে শুটিংয়ের কাজে যাওয়া হয়নি তার। নতুন এ ছবি নিয়ে বেশ উচ্ছ্বসিত এই অভিনেত্রী জানান, “বর্তমানে নতুন এ ছবিটি নিয়ে প্রস্তুতি চলছে। আজ এ ছবির শুটিংয়ের কাজে প্রথমে ভারতে যাব, এরপর সেখানে কিছু কাজ শেষ করে ইতালিতে ছুটতে হবে আমাকে। তাই এবারের ঈদটা দেশে হচ্ছে না, কাজের জন্য ইতালিতে কাটাতে হবে ঈদ।”

‘ইন্সপেক্টর নটি.কে’ সিনেমাটিতে নিজের চরিত্র সম্পর্কে তিনি বলেন, “আমাকে একজন পুলিশ অফিসার হিসেবে দেখা যাবে। ছবিতে আমার চরিত্রের নাম থাকছে সামিরা। এখানে আমাকে জিৎ দার বিপরীতে দেখবেন দর্শক। আর আমার ক্যারিয়ারের প্রথম ছবি ‘আশিকি’র পরিচালক অশোক পতি ছবিটি পরিচালনা করবেন। উনার সঙ্গে আমার বোঝাপড়াটা বেশ ভালো। তাই প্রস্তাব পাওয়ার পরই এক কথায় রাজি হয়ে যাই। সব ঠিকমতো থাকলে শুটিং শেষ করে ২০শে সেপ্টেম্বর দেশে ফেরার ইচ্ছে রয়েছে।”

চলচ্চিত্রে অল্প সময়ে বেশ আলোচনায় এসেছেন নুসরাত ফারিয়া। এ পর্যন্ত ‘আশিকি’, ‘হিরো ৪২০’, ‘বাদশা’, ধেৎতেরিকি’, ‘প্রেমী ও প্রেমী’, ‘বস টু’ নামের ছবিগুলো মুক্তি পেয়েছে তার। এসব ছবির মধ্যে দুটি ছবিতেই তার নায়ক হিসেবে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা জিত। ‘ইন্সপেক্টর নটি.কে’ সিনেমাটি প্রযোজনা করছে জিতের নিজস্ব প্রযোজনা সংস্থা জিৎ ফিল্মওয়ার্কস ও ওয়ালজেন মিডিয়া।