মিমের প্রশংসায় টলি সুপারস্টার জিৎ। StarGolpo.com

541
ছবিঃ সংগৃহীত

পুরোদস্তুর অ্যাকশন ধাচের ছবি ‘সুলতান দ্য সেভিয়ার’ এর মধ্য দিয়ে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম ও কলকাতার জনপ্রিয় অভিনেতা জিৎ। সম্প্রতি ছবিটির প্রথম ধাপের শুটিং শেষ হয়েছে। এরপর ঢাকায় ফিরে এসেছেন মিম। এর আগে সহশিল্পীর কাছ থেকে পেয়েছেন ‘প্রশংসা’।

প্রথম দিনের শুটিং শেষ হওয়ার পরই জিৎ তার অভিনয়ের বেশ প্রশংসা করেছেন। মিম বলেন, ‘যতটুকু কাজ করেছি ভালোই হয়েছে। জিৎ দাদার সঙ্গে এটা আমার প্রথম কাজ। প্রথম দিনের শুটিং শেষে জিৎ দা আমাকে বলল, ‘তুমি একজন ভালো অ্যাকট্রেস। বেশ দারুণ অভিনয় করেছ।’ জিৎ দার মতো একজন নায়কের কাছ থেকে এমন ধরনের কমপ্লিমেন্ট পাওয়া তো অনেক বড় একটি বিষয়। এ অংশে যতটুকু কাজ হয়েছে, বেশ ভালোই হয়েছে। এখন পরের অংশের শুটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছি। আশা করছি ভালো কিছুই হবে।’

‘সুলতান’ ছবিতে তার ভূমিকা নিয়ে মিম বলেন, ‘সুলতান’ চলচ্চিত্রে তার চরিত্রটি ‘ডোন্ট কেয়ার’ টাইপের, কিন্তু সবার আদুরে। ছবিতে আলিয়া চরিত্রে দেখা যাবে তাকে।

কলকাতার জিৎ’স ফিল্ম ওয়ার্কসের সঙ্গে সুরিন্দর ফিল্মস ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ছবিটির প্রযোজনা করছে। সুলতান পরিচালনা করছেন কলকাতার নির্মাতা রাজা চন্দ ও বাংলাদেশের আবদুল আজিজ। কলকাতার পর বাংলাদেশ ও থাইল্যান্ডে এ ছবির কাজ হবে। বাংলাদেশ থেকে শহীদুল আলম সাচ্চু, আমান রেজাও ছবিটিতে অভিনয় করছেন।