শাহরুখ কন্যা কি তবে করণের হাত ধরে বলিউডে!

395

বংশ পরম্পরায় তারকা সন্তানেরা জায়গা করে নিচ্ছে বলিউডে। শ্রীদেবি কন্যার মত এবার শাহরুখ খানের কন্যা সুহানা খানও পরিচালক করণ এর হাত ধরে বলিউডে আসছেন কিনা সে ব্যাপারে বলিউড পাড়ায় ব্যাপক গুঞ্জন চলছে।

সম্প্রতি ল্যাকমে ফ্যাশন উইকে শাহ্রুখ কানের কন্যা সুহানা খানকে দেখে প্রত্যেকের মাথা ঘুরে যায়। একজন হেয়ার স্টাইল এবং মেকআপ আর্টিস্ট নিয়ে ল্যাকমে উইকে হাজির হন কিং খান কন্যা। এরপর যে লুক নিয়ে সবার সামনে আসেন সুহানা, তা দেখে চোখ চড়কগাছ হয়ে যায় প্রত্যেকের। এরপরই শোনা যায়, করণ জোহরের অফিস থেকেই নাকি ওই হেয়ার স্টাইলিশ এবং মেকআপ আর্টিস্ট পাঠিয়ে সাজিয়ে তোলা হয় সুহানাকে।

যদিও এ বিষয়ে মুখ খোলেননি করণ জোহর কিংবা শাহরুখ খান। তবে শাহরুখ খান বার বার জানিয়েছেন, আরিয়ান কিংবা সুহানা, কারো ক্যারিয়ার নিয়েই তিনি কোনো জবরদস্তি করবেন না। ওদের যদি মনে হয় অভিনয় করার কথা, তাহলেই তারা নাকি অভিনয় করতে আসবেন। তবে, পড়াশোনা শেষ না করে আরিয়ান, সুহানা বলিউডে আসুক, তা কখনোই চান না বলেও বার বার স্পষ্ট করেছেন শাহরুখ খান। তবে হঠাৎ করে করণ জোহর কেন সুহানা খানকে ধর্মা প্রোডাকশন থেকে লঞ্চ করাচ্ছেন, তা নিয়েও উঠছে প্রশ্ন।

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির সিক্যুয়েলে শ্রীদেবী কন্যাকে নিয়ে আসছেন করণ জোহর। সাইফ কন্যা সারা ইতোমধ্যেই পরিচালক অভিষেক কাপুরের হাত ধরে বি- টাউনে ডেবিউয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছেন। বলিউডের তারকার সন্তানদের সিনেমায় আসার এমন লগ্নে শাহরুখ কন্যা সুহানার বিষয়টি নিয়ে অনেক আলোচনা হলেও শাহরুখ বা করণ থেকে কোন তথ্য এখনো পাওয়া যায় নি।