দেশেও জয় করেছি, বলিউডেও ভালো কিছু করতে পারবো : মম

534

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল জাকিয়া বারী মম। বাংলা নাটক সিনেমায় অভিনয়ের গুণে ইতিমধ্যে দর্শক, সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন। এবার দেশের গণ্ডি পেরিয়ে তাকে দেখা যাবে বলিউডের হিন্দি ছবিতে।

নাম ঠিক না হওয়া একটি হিন্দি ছবিতে অভিনয়ের জন্য গত ৯ সেপ্টেম্বর ভারতের মুম্বাইয়ে গিয়ে চুক্তিবদ্ধ হয়েছেন এই গ্ল্যামার গার্ল। চুক্তির পরদিনই মমর সঙ্গে তোলা একটি ছবিসহ ফেসবুকে পোস্ট করেছেন সিনেমাটির পরিচালক ফয়সাল সাইফ।

ফয়সাল সাইফ সেখানে লিখেন, ‘নতুন সিনেমা, নতুন পথ চলা। এ বছরের ডিসেম্বরে শ্যুটিং শুরু হবে’।

বলিউডের ছবিতে অভিনয়ের বিষয়ে মম বলেন, ‘ফয়সাল সাইফের সিনেমাটিতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউডে আমার যাত্রা শুরু হচ্ছে। অভিনয়ের মাধ্যমে দেশে যেভাবে দর্শকদের মন জয় করেছি, আশা করি বলিউডেও ভালো কিছু করতে পারবো’।

মম আরও বলেন, ‘ছবির নাম ও সহশিল্পীদের নাম এখনও প্রকাশ করা হয়নি। তবে শ্যুটিংয়ের আগে তাদের নাম ও ছবির নাম ঘোষণা করা হবে বলে জানিয়েছেন পরিচালক’।

পরিচালক ফয়সাল সাইফ বলেন, ‘ঋতুপর্ণ ঘোষের গল্প অবলম্বনে এ সিনেমাটির নারীকেন্দ্রিক এ ছবিতে বাংলাদেশের মমকে নিচ্ছি আমি। ডার্ক থ্রিলার ধাঁচের ছবির মূল চরিত্রে থাকছেন মম। তাকে ঘিরেই ছবির মূল কাহিনী সাজানো হয়েছে’।

ঢালিউডে যে কয়টি ছবি তিনি করেছেন সব গুলোই প্রশংসিত হয়েছে। এবার বলিউডেও তিনি সেই ধারা বজায় রাখতে পারবেন বলে আশা করা যায়।