আইটেম সং এর শুটিং দিয়ে সিনেমায় ফিরলেন পপি

300
ছবিঃ সংগৃহীত

সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’য় চুক্তিবদ্ধ হয়েছেন ইমন ও পপি। এটি তাদের জুটির দ্বিতীয় সিনেমা। এর আগে তাদের ২০১১ সালে জি সরকারের ‘গার্মেন্টস কন্যা’য় একসঙ্গে দেখা গিয়েছিল। ঢাকাই চলচ্চিত্রের হালের জনপ্রিয় নায়িকা পপি। চিত্রনায়িকা পপির সমসাময়িক অনেকেই বড়পর্দায় অনুপস্থিত কেননা তাদের বেশিরভাগই এখন সংসার জীবন নিয়ে ব্যস্ত।

তবে চিত্রনায়িকা পপি এখনো ব্যতিক্রম। এখনও তিনি বেশ আবেদনময়ী। আগের চেয়ে শুকিয়েছেনও অনেকটা। নজর রেখেছেন শারীরিক গড়নে। দর্শকদের কাছে তার চাহিদা অন্যরকম হলেও আবেদনময়ী এই নায়িকা অনেকদিন ধরেই ছিলেন রুপালী পর্দার বাইরে। তবে এবার তিনি ফিরছেন অভিনয়ে।

‘সাহসী যোদ্ধা’য় ইমন ও পপি যথাক্রমে একজন আয়কর কর্মকর্তা এবং পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন। পপি সিনেমাটি নিয়ে বলেন, ‘আমার চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। আমি বেশ আশাবাদী কারণ ইমনের সঙ্গে আমার আগের সিনেমাটি ব্যবসাসফল হয়েছিল।’ ইমন বলেন, ‘যদি ঠিকঠাকমতো কাজটি করা যায়, তাহলে ছবিটি দর্শকের কাছে পৌঁছে যেতে পারে।’

সর্বশেষ পপির ‘সোনাবন্ধু’ ও ‘পৌষ মাসের’ পিরিতি ছবি দুটি মুক্তি পেয়েছিল। তবে, মাঝেমধ্যে নাটকে দেখা গেছে তাকে। নতুন খবর হচ্ছে বছর দেড়েক পর আবারো সিনেমার শুটিংয়ে ফিরলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। পপি তার নতুন ছবি ‘সাহসী যোদ্ধার’ একটি আইটেম গানের শুটিংয়ে অংশ নিয়েছে আজ (রোববার)। গানটির দৃশ্য ধারণ চলছে এফডিসিতে।

বলা যায়, আইটেম গান দিয়ে ফের সিনেমার শুটিংয়ে ফিরলেন এই নায়িকা। পপি বলেন, ‘২০১৬ সালের আগস্টে ‘সোনাবন্ধু’ ছবির শুটিং করেছিলাম। এর পর সিনেমার শুটিং করা হয়নি। এরমধ্যে দু-তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি সেগুলোর শুটিং শুরু হয়নি। আজ ‘সাহসী যোদ্ধা’ ছবির গান দিয়েই আবার শুটিং শুরু করলাম।’

‘সাহসী যোদ্ধা’ পরিচালনা করছেন সাদেক সিদ্দিকী। এই নির্মাতা জানান, আইটেম গান দিয়ে শুটিং শুরু করলাম। টানা শুটিং চলবে এপ্রিল পর্যন্ত। এফডিসি ছাড়াও সিলেট, কক্সবাজারে এ ছবির শুটিং হবে। এই ছবিতে ইমন-পপি ছাড়াও অভিনয় করছেন আমিন খান, ইমন ও নবাগত সানাই। ‘সাহসী যোদ্ধা’ ছবির গল্প ও চিত্রনাট্য করছেন কমল সরকার। এই ছবিটি প্রযোজনা করছে আনন্দবাজার মাল্টিমিডিয়া।