অবশেষে বাগদান সম্পন্ন করলেন রাজ-শুভশ্রী (ভিডিও)

620
Raj Chakraborty Subhashree Engagement

গুঞ্জন তাহলে সত্যই হলো। কিছুক্ষন আগে টলিউড নায়িকা শুভশ্রী গাঙ্গুলি নিজের ফেসবুক এবং টুইটারে নির্মাতা রাজ্ চক্রবর্তীর সাথে বাগদান সম্পন্ন হবার ছবি পোস্ট করে সব জল্পনা কল্পনা আর গুঞ্জনের অবসান ঘটান। দুটি ভিন্ন পোষ্টের ক্যাপশনের একটিতে তিনি লিখেছেন ” সকল প্রতিকূলতার বিরুদ্ধে জীবনের বাকি পথটুকু একসাথে পাড়ি দেবার জন্য আজ আমরা এনগেজড হলাম”

রাজ-মিমি চক্রবর্তী-শুভশ্রী কিছুদিন আগেও এই ত্রিভুজ প্রেমের গল্পে মুখরিত ছিল টলিউড। জানা যায় মিমি চক্রবর্তীর সাথে বিচ্ছেদের পর পরই সম্পর্কে জড়ান রাজ এবং শুভশ্রী। কিছুদিন আগে এ দু’জনের প্রেমের সম্পর্কে বিচ্ছেদ হয়েছে বলে খবর প্রকাশ হয়। সেই বিচ্ছেদের জন্য অভিনেত্রী মিমি চক্রবর্তীর ভালোবাসাকে দায়ী করেন শুভশ্রী এ নিয়ে দুই অভিনেত্রীর মধ্যে মন কষাকষিও তো কম হয়নি। মাঝে বেশ কয়েকবার মান অভিমানের পালা শেষে দুজনের আবারো এক হবার খবর চাউর হয় মিডিয়াতে।

গুজব শোনা যায় সব মান অভিমানের পালা চুকিয়ে বিয়ে করতে যাচ্ছেন এই তারকা জুটি। রাজ-শুভশ্রীর বিয়ের খবর এর আগেও বেশ আলোচনায় ছিল। মাঝখানে ত্রিভুজ প্রেমঘটিত খবরে বিয়ের খবর চাপা পড়ে। এছাড়া বেশ কয়েক মাস আগে মিমি চক্রবর্তীর সঙ্গের প্রেমের খবর ছড়ায় টালিউড সিনেমা পাড়ায়।বেশ কয়েকবার এমন গুজব শোনা গেলেও রাজ্ বা শুভশ্রী কারো কাছ থেকে এর সত্যতার প্রমান পাওয়া যায়নি। তাই গুজব হিসেবেই এমন সংবাদ হাওয়ায় মিলিয়ে যায়। অবশেষে এ সম্পর্কের একটি পরিণতি পেলো।

প্রথম ছবিটি আপলোড করার কিছুক্ষন পরেই আরেকটি ছবি পোষ্ট করেন শুভশ্রী যেখানে ক্যপশন লেখেন “আমি আমাদের গল্পটা আমি ভালোবাসি, অবশ্যই এটি একটু গোলমেলে , কিন্তু এমন গল্পই আমাদের একসাথে করেছে।