অবশেষে আসছেন মেজ ছেলে বাপ্পী, রাজ্জাকের দাফন আগামীকাল

709

নায়করাজ রাজ্জাকের শেষ জানাজা আজ (মঙ্গলবার) বাদ আসর গুলশানের আজাদ মসজিদে অনুষ্ঠিত হবে। তবে তার দাফনের সময় শেষ পর্যন্ত আগামীকাল (বুধবার) সকাল ১০টায় নির্ধারণ করা হয়েছে।বিষয়টি নিশ্চিত করেছেন রাজ্জাকের একমাত্র কন্যা ময়নার স্বামী পিন্টু ও বড় ছেলে বাপ্পারাজ।

রাজ্জাকের মেঝ ছেলে বাপ্পির ঘনিষ্ঠ বন্ধু ব্যবসায়ী আল হাসান চৌধুরী মিঠু জানান, ‘কানাডা থেকে দেশের পথে বাপ্পি  সপরিবারে রওনা দিয়েছেন। তারা এখন টার্কিশ এয়ারের একটি ফ্লাইটে আছেন। সবকিছু ঠিক থাকলে আশা করা যাচ্ছে, আগামীকাল বুধবার ভোর ৪টা ৪৫ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন’।  কানাডাপ্রবাসী বাপ্পির অপর বন্ধু জ্যাকব এবং পাপ্পু ও বিষয়টি নিশ্চিত করেন।

আর বাপ্পি বিষয়টি নিশ্চিত করেছেন উড়োজাহাজে ওঠার আগে। তার আলোকে পরিবারের সদস্যরা সিদ্ধান্ত নিয়েছেন আজ মঙ্গলবার না, আগামীকাল বুধবারই রাজ্জাককে দাফন করা হবে।

সকাল থেকে নায়করাজের দাফন বারবার আগানো ও পেছানো নিয়ে জটিলতা সৃষ্টি হয়েছে কয়েকবার। অবশেষে বিকাল ৩টা ২০ মিনিটে রাজ্জাক পরিবারের সঙ্গে যোগাযোগ করে আবারও নিশ্চিত হওয়া গেছে যে দাফন আগামীকাল বুধবরাই হবে। আজ বাদ আসর বিকাল ৫টার দিকে গুলশান আজাদ মসজিদে নায়করাজের জানাজা হবে। এরপর তার মরদেহ ফের হিমঘরে রাখা হবে।