১০ বছর পর আবারো জুটি বাঁধছেন সালমান খান-প্রিয়াঙ্কা! StarGolpo.com

308
ছবি সংগৃহীত

ক্যরিয়ারের সেরা সময় পার করছেন সুপারস্টার সালমান খান। গত বছর টাইগার জিন্দা হ্যায়’ সিনেমাটি দিয়ে ভেঙেছেন ২০১৭ সালের সব রেকর্ড। প্রাক্তন বান্ধবীর সঙ্গে যেভাবে ওই সিনেমায় সালমানের জমাট রসায়ন দেখা গিয়েছে, তা দেখে বেশ অবাকই হয়েছেন দর্শক। তবে এবার ক্যাটরিনা নন, প্রিয়াঙ্কার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন সালমান খান।

শোনা যাচ্ছে, পরিচালক আলি আব্বাস জাফরের ‘ভরত’-এ সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন প্রিয়াঙ্কা চোপড়া। জানা যায়, ‘কোয়ানটিকো’-র শুটিং শেষ করে আলি আব্বাস জাফরের ওই সিনেমা দিয়ে ফের বলিউডে বাজিমাত করতে যাচ্ছেন প্রিয়াঙ্কা । প্রায় ৩ বছর ধরে হলিউডে নিজের ক্যারিয়ার গড়ছেন প্রিয়াঙ্কা। কিন্তু, এবার ‘কোয়ানটিকো’-র শুটিং শেষ করে বলিউডে কামব্যাক করছেন প্রিয়াঙ্কা।

কারণ, বলিউড ‘ভাইজান’-এর সঙ্গে এবার যে আবার দেখা যাবে প্রিয়াঙ্কাকে। শোনা যাচ্ছে, চলতি বছরের মাঝামাঝি সময়ে শুরু হবে ‘ভরত’-এর শুটিং। ‘মুঝসে শাদি করোগি, ‘সালাম-এ-ইসক’, ‘গড তুসসি গ্রেট হো’ পর পর ৩টি সিনেমায় সালমানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু, এরপর কেটে গিয়েছে ১০ বছর। সালমানের সঙ্গে দেখা যায়নি প্রিয়াঙ্কাকে। কিন্তু, এবার সালমান এবং প্রিয়াঙ্কা ভক্তদের অপেক্ষার পালা ফুরোলো।