নির্ধারিত সময়ের আগেই ছাড়া পেলেন কপিল শর্মা

229
সংগৃহীত

নির্ধারিত সময়ের আগেই মদ খাওয়া ছেড়ে দিয়ে নেশা মুক্তি কেন্দ্র থেকে ছাড়া পেয়েছেন ভারতের জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা।

কপিল শর্মার এক ঘনিষ্ট বন্ধু গনমাধ্যমকর্মীদের জানান যে, মদ খাওয়া ছেড়ে দেওয়ায় রিহ্যাব থেকে নির্ধারিত সময়ের ২৮ দিন আগেই নিজের মুম্বাইয়ের বাড়িতে ফিরেছেন তিনি।

মাসখানেক আগে মেকটি অপ্রীতিকর ঘটনার জন্ম দেন কপিল। মাঝ আকাশে বিমানের মধ্যে মদ খেয়ে মাতাল অবস্থায় তার সহশিল্পী সুনীল গ্রোভারের সঙ্গে হাতাহাতি ও অশালীন মন্তব্য করেন তিনি। তখনই কপিলের মদ খাওয়ার ব্যাপারটি সবার সামনে আসে। এই ঘটনার পরই ‘দ্যা কপিল শর্মা শো’ ছেড়ে যান সুনীল। এছাড়াও বার বার অসুস্থ হয়ে যেতে থাকলে এই শো এর টিয়ারপি কমে যেতে থাকে। তাই সেপ্টেম্বারের শুরুতেই বন্ধ হয়ে যায় এই শো।

শো বন্ধ হয়ে যাওয়ার পরই যেন কপিলের টনক নড়ে। এরপরই কপিল এক সংবাদ সম্মেলনে ঘোষনা দিয়েছিলেন যে, মদের নেশা থেকে মুক্তি পেতে ৪০ দিনের ‘ডিটক্সিফিকেশন ট্রিটমেন্ট’ করাচ্ছেন তিনি।

বেঙ্গালুরুতে একটি আয়ুর্বেদিক ক্লিনিকের নেশামুক্তি কেন্দ্রে নিজেকে মদের নেশা থেকে বের করার জন্য ভর্তি হয়েছিলেন তিনি। নিজেকে বেশ শক্ত ভাবেই নিয়ন্ত্রন করেছিলেন কপিল। যার ফলে নির্ধারিত সময়ের ২৮ দি আগেই সেখান থেকে ফিরে আসতে পেরেছেন কপিল শর্মা।