আসছে সালমান খানের ‘কিক ২’ StarGolpo.com

231
ছবিঃ সংগৃহীত

‘ডেভিল ইজ ব্যাক’! হ্যা, ২০১৪ সালের ব্লকবাস্টার ছবি ‘কিক’-এর সিক্যুয়েল ‘কিক ২’ ছবিতে ‘শয়তান’ রূপে ফিরে আসছেন বলিউড সুপারস্টার সালমান খান। ছবিটির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা একটি ট্যুইট বার্তার মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে লেখেন, ‘অপেক্ষার অবসান হলো। শয়তান (ডেভিল) ফিরে এসেছে। সাজিদ নাদিয়াদওয়ালার কিক ২। সালমানের ছবিটি আসছে ২০১৯-এর ক্রিসমাসে।’

‘ভাইজান’ একের পর চমকবার্তা দিয়ে যাচ্ছেন তার ভক্তদের। ‘নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন’ অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকে এই ট্যুইটটি করা হয়। উল্লেখ্য, ‘কিক’ ছবিতে সালমান খানের বিপরীতে অভিনয় করেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ।

এরই মাঝে, নিজের আরো একটি ছবি নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন সালমান খান। ছবিটির নাম ‘রেস ৩’। এই ছবিটি পরিচালনা করছেন রেমো ডি’সুজা। ‘রেস’ ছবির সিক্যুয়েল এটি। ‘রেস’-এ অভিনয় করেন সাইফ আলি খান, নতুন ছবিতে তাঁরই রিপ্লেস করছেন সালমান খান। এতেও তাঁর নায়িকা জ্যাকুলিন ফার্নান্দেজ। ‘রেস ৩’-এ আরো আছেন ডেইজি শাহ, ববি দেওল আর অনিল কাপুর।

ভারতের বিখ্যাত ফিল্ম সমালোচক তারান আদর্শ তার অফিসিয়াল টুইটারে একটি টুইট বার্তায় সালমান খানের আপকামিং বড় দুই ধামাকা ছবি ‘কিক ২’ ও ‘ভারত’ এর পরিচালক ও মুক্তি প্রসঙ্গে বলেন এবং অফিসিয়ালভাবে কথাটি নিশ্চিত করেন।

‘রেস ৩’ শেষ হলে সালমান নজর দেবেন তাঁর পরবর্তী ছবি ‘ভারত’-এর দিকে। ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর এটা তাঁর বিখ্যাত নির্মাতা আলী আব্বাস জাফরের সাথে তৃতীয় কাজ। ‘ভারত’ ছবিটি ২০১৯ সালের ঈদে মুক্তি পাবে। দক্ষিন কোরিয়ার একজন সাধারন মানুষের জীবন কাহিনি নিয়ে ছবিটি নির্মান করা হচ্ছে। ‘ভারত’ প্রয়োজনা করবেন সালমান খানের বোন আলভিয়া খান অগ্নিহোত্রির স্বামী অতুল অগ্নিহোত্রি।