এই ঈদে ‘রংবাজ’ বনাম ‘অহংকার’

479

এই ঈদে মুক্তি পাচ্ছে কিং খানের দুটি মুভি। দুটি মুভিই আবার এ সময়ের জনপ্রিয় নায়িকা বুবলীর সাথে। ‘রংবাজ’ আর ‘অহংকার’ নামের ছবি দুটি মুক্তির আগেই আলোচনায় চলে এসেছে।

‘অহংকার’ ছবিটির ব্যাপারে পরিচালক শাহাদৎ হোসেন লিটন আগে জানিয়েছিলেন, ‘অহংকার’ ঈদে মুক্তি দেয়া হবে না। ঈদুল ফিতর ও ঈদুল আজহা এর মাঝামাঝি সময়ে মুক্তি দেয়া হবে। কিন্ত ছবিটিই ঈদুল আজহায় মুক্তি পাচ্ছে।

অহংকার শাকিব-বুবলী জুটির এটি তিন নম্বর ছবি। ছবিটি নিয়ে বুবলী বলেন, এর আগে শাকিব খানের সঙ্গে ‘বসগিরি’ ও ‘শুটার’ নামের দুটি ছবিতে অভিনয় করেছি। ছবি দুটি ব্যবসা সফল হয়েছিল। আশা করছি ‘অহংকার’ ছবিটি ও শাকিবের নায়িকা হয়ে দর্শকরা এবারও আমাকে সানন্দে গ্রহণ করবেন।

বুবলীর মতন সাকিবও নিজেদের জুটি নিয়ে উচ্ছসিত। তিনি বলেন, ‘আমাদের দু’জনের আগের ছবি দেখতে দর্শক প্রেক্ষাগৃহে হুমড়ি খেয়ে পড়েছেন। সে হিসেবে বলা যায় দু’জনের একটা দর্শক চাহিদা তৈরি হয়েছে। আর তাই ‘রংবাজ’ ছবিতে জুটি হওয়া। আশা করছি, দর্শকেরা আমাদের নতুনভাবে পাবেন।’

শাকিব এবারের ঈদের ছবি প্রসঙ্গে এক সংবাদ মাধ্যমকে বলেন, ‘আমি ঈদে দর্শকের জন্য ভালো ছবি উপহার দেয়ার চেষ্টা করি। বিগত ঈদগুলোতে দর্শকরা আমার ছবি পছন্দ করেছে। ছবিগুলো মুক্তির পর তাদের কাছ থেকে বেশ সাড়া পেয়েছি আমি। এবারের ঈদেও তেমনটিই আশা করছি। দুটি ছবিই দুই ধরনের গল্পের। ‘অহংকার’ ও ‘রংবাজ’ দুটি ছবিতেই দর্শক দুই শাকিবকে খুঁজে পাবে। আমার বিশ্বাস, এবারের ঈদেও ছবি দুটি ব্যবসাসফল ছবির তালিকায় থাকবে’।’ তিনি আরো বলেন, ‘ঈদের ছবির প্রসঙ্গে বলতে চাই, শুধু ঈদ না সবসময়ই ভালো কাজ দর্শকরা দেখতে চান। তাই সব সময়ই ভালো ছবি উপহার দেয়ার চেষ্টা করছি আমি। সবাই মিলে ভালো কাজ দর্শকদের দিলেই তো এগিয়ে যাবে আমাদের ইন্ডাস্ট্রি’।

সাকিব-বুবলি জুটি সবসময়ই ব্যবসাসফল ছবি উপহার দিয়েছে। তাই ধারনা করা যাচ্ছে এই ঈদে দুটি ছবি উপহার দিয়ে আনন্দ আরও বাড়িয়ে দিতে পারবেন তারা। এবার ঈদে যেন জমে উঠবে সাকিবের সাথে সাকিবের লড়াই।