ভারতীয় মিডিয়ায় শাকিব পুত্রের বন্দনা! StarGolpo.com

291

নামে তাদের ব্যাপক মিল, উপাধিতেও তাদের যোগসূত্র আছে। এমনকি তাদের সন্তানের নামও একই- আব্রাম খান। বলছিলাম বলিউড বাদশাহ শাহরুখ খান এবং ঢালিউড কিং শাকিব খানের কথা।

‘শাহরুখ খানের পুত্র আব্রামের সঙ্গে ভারতীয়দের পরিচয়-ভালোবাসা তো রয়েছেই। এবার আরও একজন আব্রাম খান আমাদের নজর কেড়েছে, যে কি না বাংলাদেশের সুপারস্টারের শাকিব খানের পুত্র।’ এভাবেই শাকিব খানের পুত্র জয়কে পরিচয় করিয়ে দেওয়া হয়েছে ভারতীয় জনপ্রিয় পত্রিকায়। শক্তিশালী গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এই দুই খানপুত্রকে একই পাতায় তুলে ধরে বাংলাদেশের আব্রাম খানকে স্বাগত জানিয়েছে ভারতীয় আব্রাম খানের দেশে। সম্প্রতি ‘মিট দ্য আদার আব্রাম খান’ শিরোনামের এই খবরটি প্রকাশ হয়েছে ।

ইন্টারনেটে দারুন জনপ্রিয় ঢালিউড কিং শাকিব পুত্র আব্রাম খান। সুপারস্টার বাবার মতো ষ্টার কিড জয়ের জনপ্রিয়তাও দেশের সীমানা ছাড়িয়ে ওপার জয় করেছে। কিছুদিন আগে পুত্র আব্রাম খান জয় গিয়েছিলো কলকাতায় বাবার শুটিং সেটে! আর তাতেই নামী-দামি নায়িকা ও সহকর্মীদের মধ্যে আবরণকে নিয়ে উৎসবের আমেজ শুরু হয়। আব্রামকে কোলে তুলে তারা ছবি তুলেছেন, আদর করেছেন। পশ্চিম বঙ্গে ইতোমধ্যে দারুন জনপ্রিয় শাকিব পুত্র জয় এবার তার সীমানা ছাড়িয়ে জায়গা করে নিল ভারতের প্রথম সারির পত্রিকায়।