বাংলাদেশে মুক্তি পাচ্ছে জিৎ- মিমের “সুলতান” দ্য সেভিয়ার

324

কলকাতার সুপারস্টার জিৎ, নায়িকা প্রিয়াঙ্কা সরকার ও বাংলাদেশের বিদ্যা সিনহা মিম অভিনীত এই ছবিটি বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে। সম্প্রতি কলকাতায় মুক্তি পেয়েছে “সুলতান। জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে এই ছবিটি মুক্তি দেয়ার কথা থাকলেও আমদানিকৃত ছবি বলে ঈদে প্রদর্শন ও বিতরণের ওপর আদালত নিষেধাজ্ঞা জারি করে । উক্ত কারনে বাংলাদেশে মুক্তি থেমে যায় ” সুলতান” দ্য সেভিয়ার ছবিটি।

জাজ মাল্টিমিডিয়ার প্রযোজক আবদুল আজিজ বলেন, গত বৃহস্পতিবার (২১ জুন) তথ্য মন্ত্রণালয় অনুমতি দিয়েছে। শুধু সেন্সর করতে বাকি আছে। সবকিছু ঠিক থাকলে ৬ জুলাই ‘সুলতান’ বাংলাদেশে মুক্তি দেব। এতে কোনো সংশয় নেই।

তবে এখানে একটি বিষয় অনিশ্চিত। তা হোল বাংলাদেশের কোন ছবি কলকাতায় চলবে কিনা তা নিয়ে একটু দ্বিধা আছে। জাজ কর্ণধার আজিজ বলেন, বাংলাদেশ থেকে পশ্চিমবঙ্গে কোন ছবি যাবে কিনা এটা এখনও ঠিক হয় নি, তারা পরে জানাবে।

‘সুলতান’ ছবির ট্যাগলাইন ‘দ্য সেভিয়ার’। নির্মাণ করেছেন কলকাতার বাংলা ছবির সুপারহিট নির্মাতা রাজা চন্দ। টান টান উত্তেজনা, মারকাটারি অ্যাকশন, লক্ষ্যপূরণের জেদ আর ভালোবাসার ছোঁয়া এসব কিছু মিলিয়ে ‘সুলতান’র গল্প। একটি তামিল ছবির রিমেকে ‘সুলতান দ্য সেভিয়ার’ নির্মিত হয়েছে। ঈদ উপলক্ষে পশ্চিমবঙ্গে শতাধিক হলে ছবিটি মুক্তি পায় এটি। ছবিতে আরও অভিনয় করেছেন বাংলাদেশের নায়ক আমান রেজা, তাসকিন রহমান।

প্রথমবার জিতের বিপরীতে অভিনয় করছেন বাংলাদেশের আরেক জনপ্রিয় অভিনেত্রী লাক্স চ্যানেল আই সুপার স্টার বিদ্যা সিনহা মিম।