অসুস্থ মায়ের জন্য অসহায় বোধ করছেন আরিফিন শুভ

2225

বাংলাদেশ চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় তারকা ও অভিনেতা আরিফিন শুভ। এই মুহূর্তে যাকে দেশীয় সিনেমার সুপারস্টার শাকিব খানের প্রতিদ্বন্দ্বি মনে করা হয়। চলচ্চিত্রে ব্যবসাসফল ছবি যেমন করেছেন, তেমনি মুক্তির প্রতীক্ষায় আছে তার অভিনীত চলতি বছরের সবচেয়ে আলোচিত ছবি ‘ঢাকা অ্যাটাক’। কিন্তু এমন ভাল সব খবরের মাঝেও নিজেকে ‘অসহায়’ ভাবছেন এই তুখোড় অভিনেতা!

কারন দীর্ঘ আটমাস অসুস্থ হয়ে বিছানায় পড়ে আছেন চিত্রনায়ক আরিফিন শুভ’র মা। গত এপ্রিলে অসুস্থতা তার মাকে জেঁকে ধরায় মানসিকভাবে দারুণ ভেঙে পড়েন তিনি। তখনই দ্রুত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসা হয় তাকে। প্রতিদিন অসুস্থ মা’কে দেখতে দেখতে অসহায় হয়ে যাচ্ছেন এই অভিনেতা। তাই সোমবারে দেয়া নিজের ফেসবুকের স্ট্যাটাসটিতে এই চিত্রনায়কের ভিতরে জমে থাকা কষ্ট প্রস্ফুটিত হয়।

চিত্রনায়ক আরিফিন শুভ দীর্ঘ আট মাস ধরে মায়ের এই অসুস্থতায় রীতিমত অবশ হয়ে গেছেন জানিয়ে লিখেন, ‘একজন সন্তানের সবচেয়ে বড় ব্যর্থতা বোধয় তার মা’কে সুস্থ করতে না পারা। সকল চেষ্টা করা সত্ত্বেও যখন সন্তান দেখে যে তার মায়ের জন্যে সে কিছুই করতে পারছে না, তখন কতোটা অসহায় লাগে। দীর্ঘ আটমাস ধরে মানুষটাকে চোখের সামনে অসুস্থ অবস্থায় দেখে আমি একরকম অবশ হয়ে গেছি এখন’।

আরিফিন শুভ’র স্ট্যাটাস এর স্ক্রিনশট

একই সাথে নিজের মায়ের অসুস্থতার খবর কেনো ফেসবুকে দিচ্ছেন, এমন প্রশ্ন যাতে না ওঠে সে কারণে তিনি নিজে থেকেই লিখেন, ‘আর এসব এখানে লিখছি কারো সহমর্মীতা বা সমবেদনা পাওয়ার জন্য নয়, লিখছি এই আশায় যদি কারো দোয়া সৃষ্টিকর্তা পর্যন্ত যায়, যদি মা সুস্থ হয়ে যায় এই আশায়’।

জনপ্রিয় তারকা ও অভিনেতা আরিফিন শুভ’র বাড়ি ময়মনসিংহে। সেখানেই থাকে তার পরিবার। কিন্তু গত এপ্রিলে মা হঠাৎ করে বেশী অসুস্থ হয়ে যাওয়ায় তাকে ঢাকায় নিয়ে আসেন। বর্তমানে তার অবস্থা অপরিবর্তিত। আর এ ঘটনাতেই এত খুশির খবরের মাঝেও তিনি খুব অসহায় বোধ করছেন।