এষা দেওলের মেয়ের নামকরণ সম্পন্ন

238
সংগৃহীত।

ধর্মেন্দ্র ও হেমা মালিনী কন্যা এষা দেওল গত ২২শে অক্টবর, রবিবার রাতে মা হয়েছেন। মা হওয়ার খবর চারদিকে ছড়িয়ে পড়ার সাথে সাথে নতুন অতিথির নামকরণ নিয়ে মাতামাতির খবরও ছড়িয়ে পড়ে। বাড়ি ফিরতেই চটজলদি ঠিক করে ফেললেন মেয়ের নাম। এষা ও তাঁর স্বামী ভরত তখতানি মেয়ের নাম রাখলেন ‘রাধ্যা’। যার অর্থ আরাধ্য বা আরাধনা করা। রাধা থেকেই রাধ্যা নামের আবির্ভাব।

মেয়ে হওয়ায় এক দিকে খুশি তো হয়েছেনই তখতানি দম্পতি, তার উপর মেয়ের পছন্দসই নাম রাখতে পেরে খুশির বাঁধ ভেঙেছে ভরত ও এষা দু’জনেরই। বিজনেস টাইকুন ভরত তখতানি বলছেন ‘মেয়ের নাম রাধ্যা রেখে আমরা খুব খুশি। আর এই নামটা এষা এবং আমি দু’জনেই ঠিক করেছি।’

সংগৃহীত।

জানা যায়, কিছু দিনের মধ্যেই জাঁকজমক ভাবে রাধ্যার নামকরণ ‌অনুষ্ঠানও হবে বলে জানিয়েছেন তখতানি দম্পতি। ‘ঐশ্বরিক’ এই নামে বেশ খুশি রাধ্যার দাদু ধর্মেন্দ্র ও দিদিমা হেমা মালিনী। রাধ্যার জন্মের পর সংবাদ মাধ্যমের অপার ভালবাসা ও আশীর্বাদে আপ্লুত এষা ও ভরত দু’জনেই। মেয়ে হওয়ার খবর শুনে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন তাদের।

এ ব্যাপারে ভরত বলেন, ‘রাধ্যার জন্মের পর বি-টাউনের অগুণতি শুভেচ্ছাবার্তা পেয়ে খুব খুশি এষা। ওঁর ভক্তরা যাঁরা সোশ্যাল মিডিয়ায় এষাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তাঁদেরকেও ধন্যবাদ জানিয়েছে এষা’।

এষা দেওল এই মুহূর্তে মেয়ের সঙ্গেই সময় কাটাতে ব্যস্ত। এবারের দিওয়ালির উৎসব তাদের যে বেশ রমরমা ভাবে যাচ্ছে সেটা বলাই বাহুল্য।