সিনেমা হলে দ্বিতীয় সপ্তাহেও “পোড়ামন ২” দেখতে দর্শকদের ভিড়

333

সম্প্রতি মুক্তি পেল বহুল আলোচিত ছবি “পোড়ামন ২”। জুটি হয়ে পর্দায় কাজ করেছেন সিয়াম আহমেদ এবং পূজা চেরি। ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি। সিয়াম এবং পুজার অভিনয় ইতোমধ্যে দর্শকদের মন জয় করেছে। তাদের প্রশংসা সবার মুখে মুখে। তাই এই নতুন জুটিকে বার বার দেখতে ভিড় করছে সিনেমা প্রেমী মানুষেরা। ঈদের দ্বিতীয় সপ্তাহেও সিনেমা হলে মানুষের ভিড়। তাই পরিচালক রায়হান রাফি একটু স্বস্তির নিঃশ্বাস ফেলতেই পারেন।

“পোড়ামন ২ ” ছবিটি দেশের মধ্যে ২২টি সিনেমাহলে মুক্তি পেলেও প্রথম সপ্তাহেই ছবিটি দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। চলচ্চিত্র বোদ্ধাদের অভিমত, জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিটি ভালো ব্যবসা করবে। ইতোমধ্যে তার প্রমাণও মিলেছে।

ঢাকার নীলক্ষেতের অর্ধশত বছরের পুরনো প্রেক্ষাগৃহ বলাকার দুজন টিকেট সেলার রয়েছেন। তার একজন মোখলেছুর রহমান। তিনি বলেন, ‘আমাদের এখানে ঈদের পরের দিন থেকেই ছবিটি দেখতে যারা আসছেন, তাদের মধ্যে নারী দর্শকের সংখ্যাই বেশি। কিছুদিন আগে যেসব সিনেমা মুক্তি পাইছে, তার কোনোটির ক্ষেত্রে এমনটা হয় নাই। এখন তো বিশ্ববিদ্যালয়গুলা পুরাদমে খুলে নাই। আমার ধারণা, খোলার পর দর্শকের সংখ্যা বাড়ব।

জাজ মাল্টিমিডিয়া প্রতিষ্ঠানটির কর্ণধার আবদুল আজিজ বলেন, ‘ঢাকার ভেতরের যে হলগুলোতে সিনেমাটি মুক্তি পেয়েছে, সেখানে যারা সিনেমা দেখার জন্য যাচ্ছেন, তার ৮০ ভাগ দর্শক হলো নারী। আর অন্যান্য হলগুলোতে ৫০ থেকে ৬০ ভাগ দর্শক নারী। অনেকদিন পর আমরা আবার এমন নারী দর্শকদের সিনেমা হলে ফেরার চিত্র দেখতে পেলাম”।

“পোড়ামন ২” সিনেমাটি বলাকা সিনেমা হলে মুক্তি পাবার পর ঈদের দ্বিতীয় দিন থেকেই ৯০ ভাগ শো হাউসফুল যাচ্ছে। সেখানে নারী দর্শকদের মধ্যে কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের সংখ্যাই বেশি। এছাড়া রাজধানীর যমুনা ফিউচার কমপ্লেক্সের ‘ব্লকবাস্টার’, বসুন্ধরা সিটির ‘স্টার সিনেপ্লেক্স’ শ্যামলী সিনেমা হল গুলোতেও মুক্তি দেয়া হয়।