‘থ্রি ইডিয়টস’-এর সিকুয়েল নিয়ে আসছেন রাজকুমার হিরানী

182

রাজকুমার হিরানীর ব্লকবাস্টার ছবি “থ্রি ইডিয়টস”। সম্প্রতি এ সম্পর্কে কথা বলেছেন তিনি। এই পরিচালক বলেন, আমার মাথায় কিছু আইডিয়া আছে। কিন্তু সেগুলো খুব বেশি দূর এগোয়নি। আমি অবশ্যই “থ্রি ইডিয়টস” ছবির সিকুয়েল তৈরি করতে চাই। কারণ, এই ছবি নিয়ে আমার অনেক ভালো অভিজ্ঞতা আছে।

পরিচালক রাজকুমার হিরানী এ ছবি সম্পর্কে আরও বলেন, আমি আর ছবির সহলেখক অভিজাত যোশী এই সিনেমার সিকুয়েল লিখতে বসেছিলাম একবার। আমরা গল্পের আইডিয়া পেয়েছি। কিন্তু তা নিয়ে আরও অনেক কাজ করা বাকি। আমি হুটহাট কিছু লিখে না ফেলে অনেক সময় ধরে চিত্রনাট্য তৈরি করায় বিশ্বাসী। ছবির গল্পের ব্যাপারে কোনো ছাড় দিতে চাই না।

রাজকুমার হিরানী পরিচালিত ‘মুন্না ভাই এমবিবিএস’ পরিচালিত প্রথম ছবি। ছবিতে ‘মুন্না ভাই’ চরিত্রে হাজির হন সঞ্জয় দত্ত । দর্শক এই ফ্র্যাঞ্চাইজির ছবি নিয়ে অনেক আগ্রহ ছিল। সে ধারাবাহিকতায় এই গুণী পরিচালকের পরিচালনায় মুক্তি পায় একই ছবির সিকুয়েল ছবি ‘লাগে রাহো মুন্না ভাই’। এখানে সঞ্জয় দত্তের অভিনয় অনেক প্রশংসিত হয়। ছবিটি অনেক ব্যবসা সফল হিসেবে বলিউডে একটি যায়গা করে নেয়। তাই এ সফল পরিচালক এখন “থ্রি ইডিয়টস” এর সিকুয়েল নিয়ে ব্যস্ত।