ইরানে অনন্ত জলিলের নতুন ছবি ” দ্বীন- দ্য ডে”

194

অনন্ত জলিল একাধারে প্রযোজক এবং অভিনেতা। বর্তমান চলচ্চিত্রের অবস্থান চিন্তা করলে দেখা যায় এই পরিবর্তনে তাঁর ভূমিকা অনেক। অনেকদিন থেকেই তিনি তাঁর এই ভালোলাগার, স্বপ্নের আর ইচ্ছে পূরণের স্থান থেকে নিজেকে দূরে রেখেছেন। তাঁর অভিনীত ছবিগুলো ছিল অনেক প্রশংসিত।
অনন্ত জলিল এবার দর্শকদের দিচ্ছেন নতুন খবর। তাঁর নতুন ছবি “‘দ্বীন- দ্য ডে”। এই ছবিটির জন্য তিনি এখন অবস্থান করছেন ইরানে। জানা গেছে ছবিটির পুরো কজাটাই হবে ইরানে। ছবিটিতে আরও অভিনয় করবেন বর্ষা। ছবিটির চিত্রনাট্য ও সংলাপ লিখছেন প্রখ্যাত চলচ্চিত্রকার ছটকু আহমেদ। মূলত অ্যাকশন ধাঁচের গল্পের ছবিটি নির্মাণ করবেন তুর্কি, ইরান ও চেন্নাইয়ের একজন মুসলিম পরিচালক। এ জন্য চেন্নাইয়ের সহায়তাও নেওয়া হচ্ছে।

ছবি প্রসঙ্গে অনন্ত জলিল বলেন,খ্যাতনামা প্রযোজনা প্রতিষ্ঠান ফারাবি সিনেমা ফাউন্ডেশনের সঙ্গে প্রাথমিক আলোচনা চূড়ান্ত শেষ। এই ছবির পরিচালক আলিরেজা তাবেশের সঙ্গে তাঁর চুক্তি হয়। মূলত ছবিটি হবে যৌথ প্রযোজনার। ছবিটি এই সময়কে উপস্থাপন করবে এবং আমার ভাবনায় ইসলাম নিয়ে একটি ছবি নির্মাণ করা আমার জন্য অনেক গুরুত্বপূর্ণ। আশা করছি “দ্বীন- দ্য ডে” ছবিটিতে দর্শক একেবারে নতুন কিছু দেখবে।