এখন আরও উত্তাপ ছড়াচ্ছে শাহরুখের সেই নায়িকা

287

‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবিতে শাহরুখের বিপরীতে সহ অভিনেত্রী হিসেবে সংস্কৃতিবান আদর্শ ভারতীয় মেয়ের ভূমিকায় অভিনয় করে সাড়া জাগানো সেই মন্দিরাকে আজ চেনা বড় দায়। সম্প্রতি স্বচ্ছ সাদা পোশাকের একটি ছবি আপলোড করেছেন মন্দিরা।

বলিউডে ইদানীং নগ্ন ছবি পোস্ট করার ট্রেন্ড চালু হয়েছে।  এষা গুপ্তা থেকে শুরু করে জ্যাকি শ্রফ কন্যা কৃষ্ণাও পিছিয়ে নেই। এই সময়ে শুধু একটি সাদা কাপড়ে নিজেকে ঢেকে ছবি তুলেছেন ৪৫ বছর বয়সী মন্দিরা। সেই সাদাকালো স্বচ্ছ সাদা পোশাকের ছবি বর্তমানে উত্তাপ ছড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

মন্দিরা বেদি ছোট ও বড় পর্দায় অভিনয় করেছেন, তবে ধারাভাষ্যকার হিসেবে পেয়েছেন তুমুল জনপ্রিয়তা। ক্রিকেটদুনিয়া একসময় মজেছিল তার ধারাভাষ্যে। টেলিভিশন ইন্ডাস্ট্রিতেও তিনি সেরা। এর আগে বিকিনি পরা ছবি থেকে সমুদ্র সৈকতে উষ্ণতা বাড়ানো- কোনও কিছুই করতে বাকি রাখেননি তিনি। শরীরি আবেদনকে বিন্দুমাত্র গোপন করেননি। বরং মেলে ধরেছেন নিজেকে।

টিভি সিরিয়ালে তার প্রজন্মের বহু নায়িকা যখন মা শাশুড়ির ভূমিকায় অভিনয় করছেন, তখন সময়ের সঙ্গে তাল মিলিয়েছেন মন্দিরা। ব্যাতিক্রম ভাবে নিজের ধারায় চলতেই সব সময় পছন্দ করেন তিনি।