আদৌ কবে মুক্তি পাবে ‘টু পয়েন্ট জিরো’? StarGolpo.com

521
ছবি: সংগৃহীত

‘টু পয়েন্ট জিরো’ ছবির মুক্তির অপেক্ষায় মুখিয়ে আছে রজনীকান্ত ও অক্ষয় কুমারের ফ্যানরা। কিন্তু বিধি বাম, আবারও পিছিয়ে গেলো ‘টু পয়েন্ট জিরো’ ছবির মুক্তির তারিখ। আগামী ১৪ এপ্রিল প্রেক্ষাগৃহে আসার কথা ছিলো ছবিটির। কিন্তু সেই আশায় গুড়ে বালি, সেটি নাকি আর হচ্ছে না। ভারতীয় সংবাদ মাধ্যমগুলো সম্প্রতি এমন তথ্য প্রকাশ করেছে ।

‘টু পয়েন্ট জিরো’ মুক্তির প্রসঙ্গে বাণিজ্য গবেষক রমেশ বালা টুইটারে লিখেছেন, ‘১৪ এপ্রিল মুক্তি পচ্ছে না সুপারস্টার রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত ‘টু পয়েন্ট জিরো’। কেননা আরও দুই/তিন মাস পিছিয়ে দেওয়া হয়েছে এর মুক্তির তারিখ।‘

প্রথমে ২০১৭ সালের ২৭ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিলো ‘টু পয়েন্ট জিরো’র। এরপর সেটি পিছিয়ে ২০১৮ সালের ২৬ জানুয়ারি করা হয়। পরবর্তীতে সেটিও পাল্টে চলে যায় ১৪ এপ্রিলে। এবার সেই তারিখেও ভাটা পড়ল।

২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘রোবট’ ছবির সিক্যুয়েল ‘টু পয়েন্ট জিরো’। তবে ছবিটিতে ভিলেন চরিত্রে ড. রিচার্ডস হিসেবে দেখা যাবে অক্ষয় কুমারকে। এক নিরীক্ষায় ব্যর্থ হওয়ার কারণে পক্ষীমানবের মতো প্রাণীতে পরিণত হন তিনি। অতঃপর রজনীকান্ত ও তার সৃষ্টি রোবট চিট্টির বিরুদ্ধে চলে যায় ড. রিচার্ডস।

প্রায় ৪৫০ কোটি রুপি বাজেটের ছবিটি তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় মুক্তি পাবে ছবিটি। ‘টু পয়েন্ট জিরো’র অন্যান্য অভিনয়শিল্পীরা হলেন অ্যামি জ্যাকসন, সুধাংশু পাণ্ডে ও আদিল হুসেন।