জমকালো আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে “আইকনিক ষ্টার অ্যাওয়ার্ডস” StarGolpo.com

341

আগামী ১৩ মার্চ বাংলাদেশের জনপ্রিয় ফ্যাশন কোরিওগ্রাফার, ডিজাইনার এবং চলচ্চিত্র প্রযোজক পিয়াল হোসেন এর নির্দেশনায় বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হতে যাচ্ছে আইকনিক ষ্টার অ্যাওয়ার্ডস। এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান আয়োজন করার পিছনে পিয়াল হোসেনের উদ্দেশ্য – আমাদের দেশের র‌্যাম্প মডেলদের সম্মাননা প্রদান করা। এছাড়া, জমকালো এই অনুষ্ঠানে সিনেমা, নাটক, মিউজিক ইন্ডাস্ট্রি সহ শোবিজ অঙ্গনের অনেক বড় বড় তারকারা উপস্থিত থাকবেন।
পিয়াল হোসেন জানান, র‌্যাম্প মডেলিং সারা বিশ্বে অনেক সমাদৃত হলেও, আমাদের দেশের র‌্যাম্প মডেলরা তেমন কোনো সম্মাননা পায়না। যদিও আমাদের দেশেও আন্তর্জাতিক মানের কাজ হচ্ছে এবং র‌্যাম্প মডেলদের উৎসাহিত করতেই এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করেছেন তিনি।

পিয়াল হোসেন

উল্লেখ্য, পিয়াল হোসেন বেশ কয়েক বছর ধরে বিশ্বের বিখ্যাত ফ্যাশন ইভেন্ট “নিউয়র্ক ফ্যাশন উইক” এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করে আসছেন এবং এই “আইকনিক ষ্টার অ্যাওয়ার্ডস” তিনি প্রথমে নিউয়র্কেই করতে চেয়েছিলেন কিন্তু করোনাভাইরাস এর কারণে সেটা আর সম্ভব হয়নি। তবে তার স্বপ্ন রয়েছে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান নিয়ে ইউরোপ, আমেরিকা এবং অস্ট্রেলিয়াতে ট্যুর দেবার। এছাড়া আগামী বছর ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভালোবাসা দিবসে কলকাতায় এই অ্যাওয়ার্ড শো অনুষ্ঠিত হবে।