বিজলী: মুক্তির বাকি ১২ দিন! StarGolpo.com

565

বাংলাদেশের প্রথম সুপার হিরো সিনেমা বিজলী। গত ফেব্রুয়ারিতে সেন্সরে আনকাট ছাড়পত্র পাওয়ার পর এ মাসের ১৩ই এপ্রিল মুক্তির তারিখ ঘোষণা করা হয়। এরই মধ্যে জানা গেলো আরো চমকানোর মতো খবর। সিনেমাটির মুক্তির দিন ঘনিয়ে আসলেও এখনো একটি গানের শুটিং বাকি।

গত ২৬ শে এপ্রিল  সন্ধ্যায় রিলিজ হয়ে গেলো আপকামিং সুপার হিরো সিনেমা বিজলীর নতুন গান ‘ফ্রেন্ড বিউটিফুল’। ইতিমধ্যে গানটি দারুন সারা ফেলেছে অনলাইনে। গানে রণবীর এবং ববির কলেজ কেমিস্ট্রির সাথে দৃষ্টিনন্দন নাচ সত্যই উপভোগ্য। গানে দেখা যায় কলেজ লাইফের বাধনহারা উল্লাসে ববিকে প্রেমের আহ্বান করছেন রণবীর। গানটির শুটিং স্পটের পুরো সুবিধাই আদায় করে নিয়েছেন নির্মাতা ইফতেখার চৌধুরী। বাংলা সিনেমায় এরকম কলেজ ক্যাম্পাসে উন্নত নির্মাণশৈলী আর হরদম হৈচৈ করা গানের তালিকা খুব বেশি বড় নয়। এডিটিং এ কালার গ্রেডিং এর কাজও চোখে পড়ার মতো। সেক্ষেত্রে গানটি প্রশংসার দাবি রাখে। গানে রণবীরের চার্মিং লুক , দারুন ড্যান্স স্কিলের পাশাপাশি কালার চুলের ববির মিষ্টি হাসিও নজর কাড়বে।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে বিজলী সিনেমার আরেকটি গান। গানটি সম্পর্কে ববি বলেন, ‘‘বিজলী’ ছবির প্রতিটি গানই আমরা বিশেষ গুরুত্ব দিয়েছি। এর আগে আইসল্যান্ডে একটি গানের শুট করেছিলাম, যেখানে শাহরুখ ও কাজলের গানেরও দৃশ্যধারণ হয়েছিল। এছাড়াও থাইল্যান্ডের ক্লাব ৬৬ ও পাতায়ায় হয়েছিল আরও দুটি গানের দৃশ্যধারণ। আর ‘ফ্রেন্ড বিউটিফুল’ শিরোনামের গানটি হয়েছে দার্জিলিংয়ে সেন্ট জোসেফ স্কুলে। এখানে শাহরুখ খানও শুটিং করেছেন।’’

ইতিমধ্যে টিজার দিয়ে দর্শকদের জন্য দুর্দান্ত কিছুর অভ্যাস দিয়েছে বিজলী। রিলিজ হবার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে আলোচনায় উঠে আসে ‘বিজলী’ । আগামী ৬ ই এপ্রিল ট্রেলার আসছে ছবিটির।