‘ভয়ংকর সুন্দর’ প্রদর্শিত হচ্ছে যুক্তরাজ্যের সাত শহরে

157
সংগৃহীত।

এবার যুক্তরাজ্যের দর্শকদের জন্য প্রদর্শিত হতে যাচ্ছে অনিমেষ পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’। সেখানকার সাতটি শহরে এটি প্রদর্শিত হবে। বর্তমানে অস্ট্রেলিয়া ও সিঙ্গাপুরেও ছবিটি প্রদর্শিত হচ্ছে।

বাংলাদেশে চলতি বছর ৪ আগস্ট মুক্তি পায় পরমব্রত ও ভাবনা অভিনীত চলচ্চিত্রটি। যুক্তরাজ্য ছাড়াও চলচ্চিত্রটি অস্ট্রেলিয়া ও সিঙ্গাপুরেও প্রদর্শিত হতে যাচ্ছে বলে জানিয়েছেন ভাবনা।

ভাবনা বলেন, ‘আমি যখন বাইরে যাই তখন আমি প্রবাসীদের দেশপ্রেমটা অনুভব করি। দেশের চেয়ে দেশের বাইরে থাকলেই দেশপ্রেমটা বেশি অনুভব করা যায়। আমাদের প্রবাসীরাও দেশকে তেমনই ভালোবাসেন। আমার বিশ্বাস তারা দেশের ছবি ‘ভয়ংকর সুন্দর’ সুন্দর দেখতেও হলে যাবেন। তারা উপভোগ করলেই আমরা স্বার্থক।’

লন্ডনের বলিয়ান সিনেমায় ২৪ সেপ্টেম্বর এবং ২৫ সেপ্টেম্বর থেকে চলবে রসডেল, লেইস্টার, কার্ডিফ, ম্যানচেস্টার, লুটন ও ব্রিস্টল শহরে চলবে ছবিটি। বেঙ্গলি ফিল্ম ক্লাবের আয়োজনে যুক্তরাজ্যের বিভিন্ন শহরের সিনেমা হলগুলোতে শুরু হয়েছে বেঙ্গলি ফিল্ম ক্লাবের আয়োজনে বাংলা চলচ্চিত্র প্রদর্শন।

যুক্তরাজ্যের দর্শক বেঙ্গলি ফিল্ম ক্লাব ইউকের ওয়েবসাইট (https://www.bengalifilmclub.uk/) অথবা সরাসরি হল কাউন্টার থেকে টিকেট সংগ্রহ করতে পারবেন। ‘ভয়ংকর সুন্দর’ সিনেমাতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আশনা হাবিব ভাবনা ও পরমব্রত চট্টোপাধ্যায়। আগামী সপ্তাহেও চলচ্চিত্রটি প্রদর্শিত হবে।