ফ্যানদের জন্য সুইমিং পুলে ঝাপ দিলেন শাহরুখ!

112
ছবিঃ সংগৃহীত

বর্তমানে টুইটারে শাহরুখের ফলোয়ার ৩ কোটি ৩০ লাখ ছাড়িয়েছে। সেই আনন্দ ধরে রাখতে না পেরে উন্মাদনায় মেতে উঠলেন শাহরুখ। সোজা সুইমিং পুলের পানিতে নেমে পড়লেন বলিউড বাদশাহ!

টুইটারে নিজের ফ্যান ফলোয়ারের সংখ্যা বেড়ে যাওয়ায় ভক্তদের এই অভিনব উপায়ে ধন্যবাদ জানান শাহরুখ। সম্প্রতি শাহরুখ নিজের টুইটারে একটি ভিডিও পোস্ট করেন। ভিডিওটি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘এটা কোনও পরিকল্পনা করে করা হচ্ছে না। একটি অলস বিকেলে মনে হলো এটা আমি করতে পারি। তাই বিচার না করে সকলে অনুভব করুন।’

এরপর তিনি বলেন, ‘অনুরাগীদের জন্য সবসময় কিছু না কিছু বিশেষ করি। কিন্তু এবার সেভাবে সময় পাইনি। তবে আজ একটু সময় পেয়েছি। তাই তোমাদের অভূতপূর্বভাবে ভালোবাসা দিতে চাই, যা গত এক দশক ধরে দিয়ে এসেছি। এবার মন দিয়ে ভিডিওটি শোনো। কারণ, এটা খুবই আন্তরিক একটা বিষয়।’ এরপরই সুইমিং পুলে ডুব দেন শাহরুখ।

ভিডিওতে দেখা যায়, কালো সানগ্লাস, সাদা শার্ট ও কালো বো টাই পরে সুইমিং পুলে নেমেছেন তিনি। কথা বলতে বলতে হঠাৎই তিনি পানির নিচে ডাইভ করেন। ১০ সেকেন্ডের মতো সময় পানির নীচে ছিলেন তিনি। পানি থেকে বেরিয়ে নিজের অনুরাগীদের ভালোবাসা জানান তিনি। পাশাপাশি টুইটারে তাকে অনুসরণ করার জন্য ধন্যবাদও জানান।

উল্লেখ্য, শাহরুখ বর্তমানে আনন্দ এল রাই-এর ‘জিরো’তে কাজ করছেন। এই ছবিতে তাঁর কো-স্টার ক্যাটরিনা কাইফ। আগামী ডিসেম্বরে সিনেমাটি মুক্তি পাচ্ছে। ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা ছাড়াও একঝাঁক বলিউড নায়িকাকেও দেখা যাবে এই সিনেমায়। এটি পরিচালনা করেছেন জাতীয় পুরস্কার পাওয়া পরিচালক আনন্দ এল রাই।