সিলেটে সাইমন – পরীর রোমান্স

261
ঝর্ণার জলে সাইমন - পরী

সিলেটের জাফলং ও বিছনাকান্দির ঝর্ণায় চলছে ‘নদীর বুকে চাঁদ’ সিনেমার ‘প্রিয়তম’ শিরোনামের একটি গানের শুটিং । রোমান্টিক এ গানের শুটিং এ অংশ নিয়েছেন সাইমন-পরী।

এই ছবিটির শুটিং প্রায় শেষের দিকে। কিছু গানের দৃশ্য বাকি ছিলো। সাইমন-পরীর শিডিউল মেলাতে হিমশিম খাচ্ছিলেন পরিচালক শওকত ইসলাম। তাই বেশ দেরি করেই শুরু করতে হলো ছবির বাকি শুটিং।

আজ (বৃহস্পতিবার) থেকে শুরু হচ্ছে ‘নদীর বুকে চাঁদ’ ছবির শুটিং। এই উদ্দেশ্যে সাইমন ও পরীকে নিয়ে সিলেটে রওনা দিয়েছেন নির্মাতা। সেখানের গানের দৃশ্যায়ণ চলবে টানা ২০ আগস্ট পর্যন্ত।

এ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘‘সিলেটে দুটি গানের শুটিং করব। এখন ‘প্রিয়তম’ শিরোনামের একটি গানের শুটিং করছি। এছাড়া এখানে ‘ফেসবুক’ নিয়ে একটি গানের শুটিং করব। এখানকার পরিবেশ মনোমুগ্ধকর। এখানে আসলেই মনটা ফ্রেস হয়ে যায়।’’

সিনেমার গল্প প্রসঙ্গে তিনি বলেন, ‘বিশ্ববিদ্যালয় পড়ুয়া দুটি ছেলে-মেয়ে। ছেলেটির নাম চাঁদ আর মেয়েটির নাম নদী। এক পর্যায়ে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ রকম রোমান্টিক ঘরানার গল্প নিয়ে এগিয়ে গেছে সিনেমার কাহিনি। গল্পটি ভালো লেগেছে। আশা করছি, দর্শকদেরও ভালো লাগবে।’

সাইমন-পরী প্রথমবারের মতো জুটিবদ্ধ হন নজরুল ইসলাম খানের ‘রানা প্লাজা’ সিনেমায়। সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেলেও এখনো মুক্তির আলো দেখেনি। তাদের দ্বিতীয় সিনেমা ‘পুড়ে যায় মন’। এটি পরিচালনা করেছেন অর্পূব রানা। এ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এ জুটি তৃতীয়বারের মতো একসঙ্গে কাজ করছেন ‘নদীর বুকে চাঁদ’ সিনেমায়।

এরপর এই জুটি সম্প্রতি নতুন করে ‘বাহাদুরি’ নামের আরও এক ছবির শুটিং শুরু করেছেন।