শাকিবের কাছে ক্ষমা প্রার্থনা করলাম : জায়েদ খান (ভিডিও)

629

গত ২৯ সেপ্টেম্বর, শুক্রবার বিকেলে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান সকল ভুলের জন্য ক্ষমা প্রার্থনা করে বাংলা চলচ্চিত্রকে এগিয়ে নেয়ার জন্য শাকিব খানের নিকট আহবান জানিয়েছেন । এসময় উপস্থিত ছিলেন ওমর সানী।

শুক্রবার বিকেলে পরিচালক উত্তম আকাশের পরিচালনায় শুটিং চলছিল ‘আমি নেতা হবো’ ছবির। সেখানে অন্যান্যদের সাথে শুটিং করছিলেন শাকিব খান ও ওমর সানি। মান্না ডিজিটাল কালার ল্যাবের সামনে এই শুটিং চলছিল।

এসময় স্পটে হাজির হন জায়েদ খান। জায়েদ খান শাকিব খানকে তার প্রিয় সমিতির কক্ষে আসার জন্য আহবান জানালে শাকিব না করেন নি। হাসিমুখে ওমর সানীকে নিয়ে শিল্পী সমিতির কার্যালয়ের কক্ষে এসে বসেন। জায়েদ খান শাকিব খানকে ও ওমর সানিকে চানাচুর ও বিস্কুট দিয়ে আপ্যায়ন করেন।

এসময় জায়েদ খান বলেন, ‘আজ আমার সত্যিই অনেক আনন্দ লাগছে আমি শাকিব ভাইকে তার নিজের অফিসে নিয়ে আসতে পেরেছি। মনে হচ্ছে আমাদের এই শিল্পী সমিতির কার্যালয় পূর্ণতা পেলো’।

জায়েদ খান ও শাকিব খানের মধ্যে ‘ব্যাক্তিদ্বন্দ্ব’ চলছিল অনেকদিন থেকেই। জায়েদ খান সেই ‘ব্যাক্তিদ্বন্দ্ব’কে সমর্থন করে বলেন, ‘আমি অবশ্যই স্বীকার করি ব্যক্তিদ্বন্দ্ব রয়েছে। কিন্তু বাংলা চলচ্চিত্রের স্বার্থে আমি ও আমার সমিতির সবার পক্ষ থেকে শাকিবের কাছে ক্ষমা প্রার্থনা করলাম’।

জায়েদ খানের এই বক্তৃতার পর উপস্থিত সকলেই করতালি দিয়ে ব্যাপারটিকে সমর্থন জানান। ভিডিওটি নিচে দেখুন।