একসাথে কি করছেন টম ক্রুজ-অনিল কাপুর! StarGolpo.com

185

টম ক্রুজ-অনিল কাপুর, হলিউড এবং বলিউডের দুই নামকরা অভিনেতা। ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত ‘মিশন ইমপসিবল: গোস্ট প্রটোকল’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন এ দুই অভিনেতা। সেবছর ছবিটির ব্যবসা সফল হয়, পাশাপাশি গুরুত্বপূর্ণ রোলে চমৎকার অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন বলিউডের গুণী অভিনেতা অনিল কাপুর। এরপর থেকেই তাদের মধ্যে গড়ে ওঠে ভালো বন্ধুত্ব।

বর্তমানে সালমান খানের নতুন সিনেমা ‘রেস থ্রি’ ছবির শেষভাগের শ্যুটিংয়ের জন্য আবুধাবিতে অবস্থান করছেন অনিল কাপুর। ছবিটি পরিচালনা করছেন রেমো ডি সুজা। একই জায়গায় নিজের পরবর্তী ছবি ‘মিশন ইমপসিবল-ফলআউট’র শ্যুটিং করছেন টম ক্রুজ। আর এ খবর জানার পর ছবির শ্যুটিং থেকে বিরতি নিয়ে দেখা করলেন দুই বন্ধু। এমন তাই জানা গিয়েছে ভারতীয় গণমাধ্যমের বরাতে।

এ প্রসঙ্গে জানা যায় ‘টম ক্রুজ এবং অনিল কাপুর তারা সবসময় যোগাযোগ রাখেন। যার ফলে কে কখন কোথায় ছবির শ্যুটিং করেন সেটিও জানতে পারেন। আবুধাবিতে সারাদিন একসঙ্গে কাটিয়েছেন দুই বন্ধু। ব্যক্তিগত ও পেশাগত জীবন নিয়ে আলোচনায় করেছেন। একসঙ্গে খাওয়া-দাওয়া, ছবি দেখা এবং বিশেষ করে ফিটনেস নিয়ে বেশি কথা বার্তা বলেছেন টম-অনিল।

কিছুদিন আগে শোনা যায় মিশন ইম্পসিবল সিরিজের নতুন সিনেমা ফল আউটে অতিথি চরিত্রে পাওয়া যাবে অনিল কাপুরকে। এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা না এলেও এ দুই বন্ধুর একসাথে দেখা হওয়াটা সেরকম কিছুরই ইঙ্গিত দিচ্ছে।