দুর্ঘটনার কবলে ঐশ্বরিয়ার শুটিং সেট

238

গতকাল সকালে মুম্বাইয়ের ফ্লোরা ফাউন্টেন এলাকায় ঐশ্বরিয়া রাই বচ্চনের ‘ফ্যানি খান’ ছবির শুটিং চলছিল। আগামী বছরের এপ্রিলে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির। তাই জোরেশোরে চলছে ছবির শুটিং। গতকাল রোববার ঐশ্বরিয়া যখন শুটিং করছিলেন, তখন সেই এই শুটিং সেটে ঘটলো এক দুর্ঘটনা। এতে মারাত্মক আহত হয়েছেন এই ছবির একজন সদস্য।

ট্যাক্সি ক্যাবের জন্য অপেক্ষা করছেন ঐশ্বরিয়া, এমন একটি দৃশ্যের শুটিং চলছিল। দৃশ্যটি পরিচালনার জন্যে রাস্তা পার হচ্ছিলেন সহকারি পরিচালক। তার কানে ওয়াকিটকি থাকায় তিনি বাইক আসার শব্দ শুনতে পাননি। আচমকাই একটি বাইক সেটের মধ্যে ঢুকে গিয়ে ছবির তৃতীয় সহকারি পরিচালককে জোরে ধাক্কা মারে। এই ঘটনায় ছবির সহকারি পরিচালক গুরুতর আহত অবস্থায় বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ওই ঘটনাটি নিয়ে নির্মাতাদের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, দুর্ভাগ্যজনক কারণে ‘ফ্যানি খান’ ছবির শ্যুটিং সেটে দুর্ঘটনা হয়েছে, আহত হয়েছেন তাদেরই এক সহকর্মী।

এদিকে ঘটনার সঙ্গে সঙ্গে প্রাথমিক চিকিৎসা দিয়ে আহত পরিচালককে হাসপাতালে স্থানান্তরিত করা হয় বলে জানা গিয়েছে। এখন ওই পরিচালকের অবস্থা স্থিতিশীল, তবে বাইক চালকের বিরুদ্ধে মামলা করা হয়েছে, যার তদন্ত শুরু করেছে পুলিশ।

‘ফ্যানি খান’ ছবিতে ঐশ্বরিয়া ছাড়াও আরো অভিনয় করছেন অনিল কাপুর এবং রাজকুমার রাও।