ঐশ্বরিয়া এবার জুটি বাঁধতে যাচ্ছেন রাজকুমারের সাথে

296

বলিউডের সিনেমায় নিয়মিত না হলেও প্রথম সারির অভিনেত্রী হিসেবে নিজের জায়গা সব সময় উচুতেই ধরে রেখেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। শেষ বার তিনি অভিনয় করেছিলেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমায় রণবীর কাপুরের বিপরীতে।

আবার বলিউডে আসছেন তিনি। আবার বড় পর্দায় দেখা যাবে ঐশ্বরিয়া রাই বচ্চনকে। অতুল মাঞ্জারেকর পরিচালিত ‘ফ্যানি খান’ সিনেমায় দেখা যাবে তাকে। আর এবার ঐশ্বরিয়ার সাথে জুটিবদ্ধ হয়ে কাজ করবেন রাজকুমার রাও। অভিনেতা রাজকুমার রাও-এর বিপরীতে একটি রোম্যান্টিক গানের দৃশ্যে দেখা যাবে ঐশ্বর্যকে। এছাড়াও একটি নাচের দৃশ্যেও দেখা যাবে তাঁকে।
এই সিনেমায় অনিল কাপুরের সঙ্গেও স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে বিশ্ব সুন্দরীকে। এই সিনেমায় এক গায়িকার ভূমিকায় দেখা যাবে তাঁকে।  ‘ফ্যানি খান’ এ রাজকুমার রাও-এর পাশাপাশি অনিল কাপুরের সঙ্গেও তাঁর একটি বিশেষ গানের দৃশ্য রয়েছে এই ছবি।

১৭ বছর পর ফের একসঙ্গে কাজ করতে চলেছেন অনিল কাপুর এবং ঐশ্বরিয়া। এর আগে তাঁদের শেষবার একসঙ্গে দেখা গিয়েছিল ২০০০ সালে ‘হামারা দিল আপকে পাস হ্যায়’ ছবিতে।

জানা যায়, দিওয়ালির পরেই শ্যুটিং শুরু করবেন ঐশ্বরিয়া। সব কিছু ঠিক ঠাক থাকলে ‘ফ্যানি খান’ সিনেমার মুক্তি পাওয়ার কথা ২০১৮ সালের ১৩ এপ্রিল।