প্রতিভা অন্বেষনে ফার্ম চালু করছেন টাইগার সালমান খান

142
ছবি: সংগৃহীত

বলিউড পাড়ায় এখন চলছে টাইগার গর্জন। এদিকে প্রতিভা অন্বেষণ বিষয়ে ফার্ম বা সংস্থা চালু করতে যাচ্ছেন বলিউড সুপারস্টার ভাইজানখ্যাত সালমান খান। বিভিন্ন মানবতামূলক অংগসংগঠনের সাথে জড়িত থাকা ভাইজানের এই ফার্মের নাম এখনো ঘোষনা করা হয় নি। তবে জানা যায়, সম্ভাব্য নাম হতে পারে ‘ট্যালেন্ট ম্যানেজমেন্ট ফার্ম বা কম্পানি’। চলচ্চিত্রশিল্পে নতুন প্রতিভাবানদের নিয়ে আসার লক্ষ্যে এ বলিউড অভিনেতা সাল্লু ভাই এই ফার্মটি চালু করছেন।

তার সংস্থার বিষয়ে সালমান খান বলেন, ‘নতুন প্রতিভা নিয়ে আসা দরকার। শহরে অসংখ্য মানুষ আসে, কিন্তু তারা ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করার সুযোগ পায় না। মাঝে-মাঝে তারা খামারের ভূমিতে কাজ করে, কিন্তু তাদের প্রতিভার বিষয় নজরেই আসে না। এমন ফার্ম চালুর উদ্যোগ প্রত্যেককে তার প্রতিভা অনুযায়ী বিশ্বে বড় কিছু করার সুযোগ করে দেবে।’

একটি সূত্র থেকে জানা জায়, সালমানের বোন জামাই (ভগ্নিপতি) আয়ুশ শার্মার বলিউডে অভিষেক হতে যাচ্ছে। এর পরই খুব শিগগিরই ট্যালেন্ট ম্যানেজমেন্ট ফার্ম চলচ্চিত্রের জন্য নতুন মুখ অন্বেষণের কাজ রীতিমতো শুরু করবে। ইতিমধ্যে অডিশন সেকশনে একটি অ্যাপ চালু করা হয়েছে। যেখানে জনগণ তাদের কাঙ্ক্ষিত প্রতিভাবানের ভিডিও পাঠাতে পারবে।