কারিনার ‘বীর দি ওয়েডিং’ সিনেমার ফার্স্ট লুক ও পোস্টার প্রকাশ

365

বলিউডের প্রথম সারির আবেদনময়ী অভিনেত্রী কারিনা কাপুরের আসন্ন ছবি ‘বীর দি ওয়েডিং’ এর পোস্টার প্রকাশিত হয়েছে। এর আগে গতকাল (২৪শে অক্টোবর) প্রকাশ হয়েছিল এই সিনেমার ফার্স্ট লুক। ‘বীর দি ওয়েডিং’-এর ফার্স্ট লুক ও পোস্টার সোশ্যাল সাইটে শেয়ার করেছেন অনিল কাপুর।

মা হওয়ার পর এই ছবির হাত ধরেই ফের বলিউডে ফিরতে চলেছেন কারিনা কাপুর খান। যার কারণে এই সিনেমা নিয়ে স্বাভাবিক ভাবেই উৎসাহী কারিনার ভক্তরা।

এই সিনেমায় কারিনা কাপুর ছাড়াও রয়েছেন সোনম কাপুর, স্বরা ভাস্কর, শেখ তালসানিয়া সহ আরো অনেকে। একসঙ্গে এতজন তারকা যে সিনেমায় আছেন সে সিনেমা যে সকলের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকবে সেটাই স্বাভাবিক। অনেকে বলছেন যে এই সিনেমা আগামী বছরের বিনোদনের অন্যতম প্রতিরূপ হয়ে উঠতে চলেছে।

‘বীর দি ওয়েডিং’ সিনেমার শুটিং আগস্ট মাস থেকেই শুরু হয়েছিল। দিওয়ালির আগেই দিল্লিতে সিনেমার প্রথম পর্বের শুটিং শেষ হয়েছে। দিল্লিতে শুটিং চলাকালীন কারিনার সঙ্গে তৈমুরের উপস্থিতি বারবার খবরে উঠে এসেছে। ইতিমধ্যেই মুম্বাইয়ে এই ফিল্মের দ্বিতীয় পর্বের শুটিংও শুরু হয়েছে।

এই সিনেমাটি প্রযোজনা করেছেন অনিল কাপুর কন্যা সোনম কাপুর ও রেহা কাপুর এবং পরিচালনা করেছেন শশাঙ্ক ঘোষ। ভক্তরা এখন শুধুই ‘বীর দি ওয়েডিং’ সিনেমার মুক্তির অপেক্ষায় রয়েছেন। ছবিটি মুক্তি পাবে আগামী বছরের অর্থাৎ ২০১৮ সালের ১৮ই মে।