অনিল কাপুরের বয়স মাত্র ২০! StarGolpo.com

165
ছবিঃ সংগৃহীত

সম্প্রতি অনিল কাপুর বলেছিলেন, তিনি মনে করেন তাঁর বয়স মাত্র ২২ বছর। ২২ না হলেও ওমপ্রকাশ মেহেরার পরিচালনায় তাঁর আসন্ন ছবি ‘ফেন্নি খান’-এ ২০ বছর বয়সী যুবকের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অনিল কাপুরকে। আর ৬১ বছর বয়সী এই অভিনেতাকে ২০ বছর বয়সী লুক দিতে ব্যবহার করা হবে ভিএফএক্স প্রযুক্তি।

ছবিটির একটি ঘনিষ্ঠ সূত্র ডিএনএ ইন্ডিয়াকে জানায়, ‘অনিল কাপুর একজন বাবার চরিত্রে অভিনয় করছেন। যে একজন ব্যর্থ সংগীতশিল্পী। ছবির অধিকাংশ অংশে তাঁকে তাঁর বর্তমান বয়সেই দেখা যাবে, তবে অতীত বা ফ্ল্যাশব্যাকের দৃশ্যগুলোতে তাঁকে ২০ বছর বয়সী এক যুবকের চরিত্রে দেখা যাবে। আর সেটা তৈরি করতে সাহায্য নেওয়া হবে ভিএফএক্স প্রযুক্তির।’

আরো জানা গেছে, ‘তারা ভিএফএক্সের সাহায্য নিয়ে অনিলের বয়স কমিয়ে নিয়ে আসার কাজ করছে। ছবির ঘোষণা দেওয়ার পর থেকেই ছবিতে অনিলের লুক কেমন হবে, তা নিয়ে ভিএফএক্স টিম তাদের কাজ শুরু করে দিয়েছে।’

ছবিতে অনিল কাপুরের অংশের কাজ শেষ। ছবিরও অধিকাংশ কাজও প্রায় গুছিয়ে নিয়ে আসা হয়েছে। শুধু একটি রোমান্টিক গানের শুটিং বাকি রয়েছে। যেখানে অভিনয় করবেন রাজকুমার রাও ও ঐশ্বরিয়া রাই বচ্চন।

একই প্রযুক্তির সাহায্য নিচ্ছেন আলি আব্বাস জাফর। তাঁর পরিচালনায় সালমান খানের আসন্ন ছবি ‘ভারত’ তৈরিতে সাহায্য নেওয়া হবে ভিএফএক্সের। এর মাধ্যমেই পর্দায় কমিয়ে আনা হবে সালমানের বয়স।