শ্রীদেবীহীন জীবনে এখন মেয়েদের জন্য বেঁচে থাকবো: টুইটারে বনি কাপুর!

225
ছবি সংগৃহিত

শ্রীদেবীর শেষকৃত্য শেষে টুইটারে শ্রীদেবীর অ্যাকাউন্ট থেকে টুইট করলেন বনি কাপুর। সেখানে তিনি ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানিয়েছেন এবং শ্রীদেবীকে নিয়ে একটি নোট লিখেছেন। তিনি লিখেছেন, শ্রীদেবীর প্রয়াণের পর এখন তার একমাত্র লক্ষ্য হলো তার দুই মেয়ের দেখাশোনা করা।

তিনি বলেছেন, শ্রীদেবীহীন জীবনে এখন তিনি মেয়েদের জন্য বেঁচে থাকবেন। শ্রীদেবী ছিল তাদের জীবন, শক্তি এবং আনন্দের উৎস। তার প্রতি ভালোবাসা কোনো কিছু দিয়ে পরিমাপ করা সম্ভব না। শ্রীদেবী সম্পর্কে বনি কাপুর আরও বলেন, ‘শ্রীদেবী ছিল আমার ভালোবাসা, বন্ধু, মেয়েদের মা, আমার পার্টনার।’

শ্রীদেবীর স্মৃতিচারণা করে একটি বিবৃতি জারি করেন শোকসন্তপ্ত বনি। লিখেছেন, ”বন্ধু, স্ত্রী এবং আমার দুই সন্তানের মাকে হারালাম। এটা অপূরণীয় ক্ষতি। পাশে থাকার জন্য আমার পরিবার, বন্ধু, সহকর্মী, শুভাকাঙ্ক্ষী ও শ্রীদেবীর ভক্তদের ধন্যবাদ জানাচ্ছি। সবাই মিলে আমার এই কঠিন সময় কাঠিয়ে ওঠার চেষ্টা করেছি। গোটা বিশ্বের কাছে তিনি ছিলেন চাঁদনি, প্রথিতযশা অভিনেত্রী শ্রীদেবী। তবে আমার কাছে শুধুই ভালবাসা, বন্ধু আর আমাদের মেয়েদের মা, আমার জীবনসঙ্গী। আমার মেয়েদের কাছে শ্রীদেবীই ছিল জীবন। পরিবারকে ধরে রেখেছিল ও। খুশি ও জাহ্নবীর মাকে বিদায় জানালাম আমরা। আমি আবেদন করব, একটু একলা ছাড়ুন আমাদের। অভিনেত্রীর জীবনে কোনওদিনই পর্দা নামে না। সিলভার স্ক্রিনে তাঁরা উজ্জ্বল হয়ে থাকেন। মেয়েদের আগলে রেখে জীবনে এগিয়ে যেতে হবে। শ্রীদেবী ছিল আমার শক্তি, জীবন এবং হাসির কারণ। অনেক ভালবাসি ওকে। শান্তিতে থাক, আমার ভালবাসা। তোমায় ছাড়া জীবনটা আর আগের মতো নেই।”

ছেলে অর্জুন কাপুর এবং মেয়ে অংশুলাকে ধন্যবাদ জানিয়ে বনি কাপুর বলেন, ‘তাদের সমর্থন ও ভালোবাসা পেয়ে আমি কৃতজ্ঞ। ওরা আমার, খুশি এবং জানভির এই অপূরণীয় ক্ষতিতে শক্তি হিসেবে পাশে দাঁড়িয়েছে।’ শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে দুবাইয়ের এক হোটেলের বাথটাবে ডুবে মারা গেছেন বলিউডের জনপ্রিয় নায়িকা শ্রীদেবী। বুধবার (২৮ ফেব্রুয়ারি) ভারতে তাঁর শেষকৃত্যের সব আয়োজন সম্পন্ন করা হয়।