জুনে বিয়ে করছেন সোনম কাপুর StarGolpo.com

223
ছবিঃ সংগৃহীত

ভালোবাসার মাসে মিলল দারুন খবর। অনিল কাপুর তনয়া সোনম কাপুর বিয়ে করছেন, হ্যা এবার বলিউড তারকা সোনম কাপুরের বিয়ের বাদ্যি বাজতে চলেছে। কাপুর পরিবার সূত্রে জানা গেছে, আসছে জুনেই দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা অনিল কাপুরের মেয়ে সোনম।

পারিবারিক সূত্রটি জানিয়েছে, ‘এ বছর জুনে সোনম ও আনন্দের বিয়ের পরিকল্পনা চলছে। আনন্দকে নিয়ে সোনমের মনে কোনো দ্বিধা নেই। সে সোনমের প্রতি খুব যত্নশীল।’

জানা যায়, প্রথম দিকে বাবা অনিল কাপুর নাকি আনন্দ আহুজাকে নিয়ে কিছুটা দ্বিধাগ্রস্ত ছিলেন। সব বাবাই মেয়েদের প্রেমিক নিয়ে প্রথম প্রথম একটু চিন্তায় থাকেন। কিন্তু অনিল কাপুর আর তাঁর স্ত্রী সুনিতা এখন আনন্দকে ঘরের ছেলে করে নিয়েছেন। কাপুরদের যেকোনো পার্টিতে আনন্দের সাবলীল উপস্থিতি দেখেই তা বোঝা যায়।

সোনমের সঙ্গে প্রেমিক আনন্দ আহুজা

এ ছাড়া সোনমের ছোট ভাই নায়ক হর্ষবর্ধন কাপুরের সঙ্গে নাকি হবু ভগ্নিপতির ভীষণ ভাব। তাই সোনম আর আনন্দের বিয়ে এখন সময়ের ব্যাপার মাত্র।

দুই পরিবার মিলে এখন আনন্দ আর সোনমের বিয়ে কীভাবে আয়োজন করবে, সেই পরিকল্পনা করছে। মজার ব্যাপার হলো, জুন মাসেই মুক্তি পেতে যাচ্ছে সোনম কাপুরের ছবি ‘ভিড়ে দি ওয়েডিং’। সোনমদের পারিবারিক প্রযোজনা প্রতিষ্ঠানের এই ছবির গল্প একটি বিয়েকে ঘিরে। আগামী ১ জুন ছবিটি মুক্তি পাবে ।

সম্প্রতি কলকাতার একটি গয়নার দোকানে সোনমকে কেনাকাটা করতেও দেখা গেছে। প্রত্যেক্ষ দর্শীদের মতে এ সময় তাঁর সঙ্গী ছিলেন আনন্দ আহুজার মা।