শ্রীদেবী’র সম্মানে তৈরি হবে মিস্টার ইন্ডিয়া ২! StarGolpo.com

181
ছবিঃ সংগৃহীত

মনে আছে শ্রীদেবী ও অনিল কাপুর অভিনীত মিস্টার ইন্ডিয়ার কথা। মিস্টার ইন্ডিয়ার পরিচালক শেখর কাপুর শ্রীদেবীর প্রতি সম্মানে ইনস্টগ্রামে একটি পোস্ট করেন। ফের কি পর্দায় দেখা যাবে ‘মিস্টার ইন্ডিয়া’? শেখর কাপুরের একটি পোস্টই এখন প্রশ্ন হয়ে বলিটাউনে ঘুরপাক খাচ্ছে।

ভারতীয় এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, দু’দিন আগে মিস্টার ইন্ডিয়ার পরিচালক শেখর কাপুর শ্রীদেবীর প্রতি সম্মানে ইনস্টগ্রামে একটি পোস্ট করেন। প্রয়াত অভিনেত্রীর উদ্দেশ্য তিনি পোস্টে লেখেন, ‘আমরা অপেক্ষা করছি মিস্টার ইন্ডিয়া ২-এর জন্য। সত্যি! এই সিনেমাটা তোমার জন্য তৈরি করতে চাই।’

শেখর কাপুরের এই পোস্ট ঘিরেই জল্পনা শুরু হয়েছে। এর আগেও সুপারহিট ছবি ‘মিস্টার ইন্ডিয়া’-র রিমেক হচ্ছে বলে শোনা গিয়েছিল। শ্রীদেবীর প্রয়াণের পরে খোদ পরিচালকের এমন পোস্ট ঘিরে স্বাভাবিক ভাবেই প্রত্যাশা বেড়ে গেল ভক্তদের।

গত দশকের আট ও নয়ের শতকে বলিউড দাপানো এই অভিনেত্রীর অকাল প্রয়াণে শোকস্তব্ধ হয়ে গিয়েছে পুরো বলিউড। শেষকৃত্যে সামিলও হয়েছে সব তারকারা। বাড়ির বাইরে অপেক্ষা করছে প্রায় কয়েক হাজার অনুরাগী। বুধবার শেষকৃত্যের মাধ্যমে চিরকালের জন্য বিদায় নিবেন ‘হাওয়া হাওয়াই গার্ল’। কিন্তু পর্দার স্মৃতি হয়ে তিনি অমলিন থাকবেন অনুরাগীদের মনে।