প্রশংসিত নবাগত পূজা ও আদৃত। Stargolpo.com

541
ছবিঃ সংগৃহীত

গতকাল শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সারা দেশে মুক্তি পায় যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘নূরজাহান’। এই ছবির মধ্যে চলচ্চিত্রে নায়িকা হিসেবে অভিষেক করেন বাংলাদেশের শিল্পী পূজা চেরি। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার আরেক নবাগত নায়ক আদৃত। ছবিটি পরিচালনা করেছেন কলকাতার অভিমন্যু মুখার্জি। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও রাজ চক্রবর্তী প্রোডাকশন।

কিশোর ও কিশোরীর হৃদয়ছোঁয়া প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘নুরজাহান’। ছবিটি ইয়াং জেনারেশন এর ছেলে মেয়েদের জন্য উপভোগ্য ও ভালোবাসা দিবস উপলক্ষে ছবির কাহিনী ভালোবাসা দিয়েই এগিয়েছে। পলিটিক্স, ক্রাইম, কমেডি, রোমান্স, ইমোশন প্রায় সব কিছুই তুলে ধরেছেন নির্মাতা। অনেকেই বলছেন নতুন হিসেবে পূজা চেরি খুবই ভালো অভিনয় করেছেন। নির্মাতা যেমনটা বলেছিলেন ছবির গল্প একেবারে মৌলিক প্রেমের কাহিনী, এ পর্যন্ত যারা ছবিটি দেখেছেন তারাও একমত পোষন করেছেন এবং পূজা চেরি সহ অন্যান্য সকল সহ-শিল্পীদের অভিনয়ের খুব প্রসংশা করেছেন। নতুন শিল্পীদের নিয়ে যে স্নিগ্ধতার কথা নির্মাতা বলেছেন ছবিতে তেমনটাই পরিলক্ষিত হয়েছে।

পূজা ও আদৃত রুপালি পর্দায় নবাগত শিল্পী হিসেবে তাদের সর্বোচ্চটা দিয়েছেন। বরাবরের মতোই গুনী নির্মাতা অভিমন্যু মুখার্জি সকলের প্রত্যাশা পূরন করতে সক্ষম হয়েছেন।