হার্ট অ্যাটাক নয় অ্যালকোহলের প্রভাবেই মারা গেছেন শ্রীদেবী

1864
ছবিঃ সংগৃহীত

বলিউডের বরেণ্য অভিনেত্রী শ্রীদেবী শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টা নাগাদ দুবাইয়ে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। তাঁর বয়স হয়েছিল মাত্র ৫৪ বছর। শনিবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন শ্রীদেবী, এমন খবরে বিস্মিত ও শোকস্তব্ধ হয়ে যায় বলিউড ও শ্রীদেবীর সব ভক্ত অনুরাগীরা। দুবাইয়ে মৃত্যু হওয়া বলিউডের এই নায়িকার মৃত্যুর কারণ নিয়ে এবার এসেছে নতুন তথ্য।

বিভিন্ন গণমাধ্যম সূত্রে প্রথম খবর আসে, দুবাইয়ের পুলিশের ময়নাতদন্ত রিপোর্ট অনুযায়ী, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন শ্রীদেবী। কিন্তু, সোমবার দুবাই ভিত্তিক গালফ নিউজ ময়নাতদন্তের রিপোর্টের এক ছবি প্রকাশ করেছে। সেখান থেকে জানা যায়, শ্রীদেবীর শরীরে অ্যালকোহল পাওয়া গেছে এবং সে রিপোর্টে মৃত্যুর কারণ দেখানো হয়েছে দুর্ঘটনামূলক ডুবে যাওয়া।

২৬ ফেব্রুয়ারির এই রিপোর্ট অনুযায়ী, অ্যালকোহলের প্রভাবেই কোনভাবে ভারসাম্য হারিয়ে বাথটাবের পানিতে পড়ে যান শ্রীদেবী। আর তারপরই মৃত্যু ঘটে বলিউডের ‘চাঁদনি’ খ্যাত শ্রীদেবীর।

শ্রীদেবীর ময়নাতদন্তের রিপোর্ট

দুবাইয়ে ননদের ছেলের বিয়েতে অংশ নিতে গিয়েছিলেন শ্রীদেবী। সেখানে শনিবার রাতে এক হোটেলরুমে মৃত্যু হয় তাঁর। প্রথম থেকে মৃত্যুর কারণ দাবি করা হয়েছিল হৃদরোগ।