শুরু হতে যাচ্ছে “ভাইজান এলোরে” ছবির শুটিং! StarGolpo.com

736
ছবি সংগৃহীত

শুরু হতে যাচ্ছে “ভাইজান এলোরে” ছবির শুটিং। কিছুদিন আগেই শোনা যায় এই ঈদে আসছে শাকিব-শ্রাবন্তী জুটির নতুন ছবি ভাইজান এলোরে। শিকারী’ ছবি দিয়ে তুমুল জনপ্রিয়তা লাভ করেছেন ঢাকাই চিত্রনায়ক শাকিব খান ও ওপারের শ্রাবন্তী। শুধু তাই নয়, মালয়েশিয়া, মধ্য প্রাচ্য, আমেরিকার বিভিন্ন রাজ্যের দর্শকদের কাছে ‘শিকারী’ ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। সেই সাফল্যে অনুপ্রাণিত হয়ে ‘শিকারী’র পরিচালক জয়দীপ মুখার্জি তার পরের ছবিতে শাকিব-শ্রাবন্তীকে নিয়ে নতুন বাজি ধরেছেন।

জানা গেছে, আগামী বুধবার সকালের ফ্লাইটে ঢাকা ছাড়ছেন চিত্রনায়ক শাকিব খান। সেখানে ভাইজান এলো রে ছবির শুটিংয়ে অংশ নেবেন তিনি। ১ মার্চ থেকে ছবির শুটিং শুরু হয়ে টানা ১৫ দিন চলবে। এই সময় ভারতেই অবস্থান করবেন তিনি।

কলকাতা থেকে খবরটি জানিয়েছেন পরিচালক জয়দীপ মুখার্জী বলেন, আগামী ঈদকে টার্গেট করে ‘ভাইজান এলো রে’ নির্মিত হবে। এই ছবির শুটিং হবে কলকাতা ও লন্ডনে। এই ছবিটি প্রযোজনা করতে যাচ্ছে কলকাতার এসকে মুভিজ। তবে যৌথ প্রযোজনায় নির্মিত হবে কিনা সেটি নিয়ে এখনই কিছুই বলতে নারাজ জয়দীপ মুখার্জি। বললেন, এটা চমক হিসেবেই থাকুক। ‘ভাইজান এলো রে’ ছবিতে আরো অভিনয় করবেন রজতাভ দত্ত, বিশ্বনাথ, শান্তিলাল মুখার্জি ছাড়াও বাংলাদেশের দীপা খন্দকার, মনিরা মিঠু সহ আরো অনেকেই। ছবিতে মনিরা মিঠুকে শাকিব খানের বোন চরিত্রে দেখা যাবে।