পারিশ্রমিক না পেয়ে পাল্টা অভিযোগ করলেন জন আব্রাহাম!

172

বেশ কয়েকদিন ধরেই জন আব্রাহামের সংস্থার সঙ্গে ক্রিআর্জ এন্টারটেনমেন্ট গ্রুপের টানাপোড়েন চলছিল। জনের কোম্পানির অভিযোগ ছিল, ‘পোখরান’ ছবির কাজ করার পরেও জনের পেমেন্ট মিটিয়ে দেওয়া হয়নি। কিছুদিন আগেই জন আব্রাহাম এবং তাঁর প্রোডাকশন হাউজ জে এ এন্টারটেইনমেন্টের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে কৃআর্জ এন্টারটেইনমেন্ট। জন আব্রাহামের আগামী সিনেমা ‘পরমাণু’-র বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ। জন এবং তাঁর হাউজের বিরুদ্ধে বিশ্বাসভঙ্গ এবং প্রতারণার অভিযোগ দায়ের করা হয়।

কিছুদিন আগেই জন আব্রাহাম এবং তাঁর প্রোডাকশন হাউজ জে এ এন্টারটেইনমেন্টের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে কৃআর্জ এন্টারটেইনমেন্ট। জন আব্রাহামের আগামী সিনেমা ‘পরমাণু’-র বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ। জন এবং তাঁর হাউজের বিরুদ্ধে বিশ্বাসভঙ্গ এবং প্রতারণার অভিযোগ দায়ের করা হয়। এবার প্রেনা অরোরা ও তাঁর সংস্থা ক্রিআর্জ এন্টারটেনমেন্টের বিরদ্ধে পাল্টা তিনটি অভিযোগ দায়ের করলেন অভিনেতা জন আব্রাহাম। প্রতারণা, মানহানি-সহ একাধিক অভিযোগ দায়ের করা হয়েছে। মুম্বইয়ের খার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে।

আগামী ৪ মে মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘পোখরান’-এর। ১৯৯৮ সালে পোখরান পরমাণু পরীক্ষার কুড়িতম বর্ষপূর্তিকে সম্মান জানিয়ে এই সিনেমা মুক্তি পাবে বলে ঘোষণা করা হয়েছিল। সিনেমার পরিচালক অভিষেক শর্মা জানিয়েছেন, পোখরানে পরমানু পরীক্ষার বর্ষপূর্তিতে সিনেমার মুক্তির ফলে, ওই প্রজেক্টের সঙ্গে যুক্ত নায়কদের সম্মান জানানো। সেই কারণেই নেওয়া হয়েছে ওই সিদ্ধান্ত।