শ্রীদেবীর মৃত্যুরহস্য, আচমকা হার্ট অ্যাটাকের কারন কি? StarGolpo.com

193
ছবি সংগৃহীত

শনিবার বাংলাদেশ সময় মধ্যরাতে ছড়িয়ে পড়ে বলিউডের খ্যাতিমান অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যু খবর। শ্রীদেবী আগে কখনো হৃদ্‌রোগে আক্রান্ত হননি বা তাঁর এ ধরনের কোনো লক্ষণও দেখা যায়নি। দুনিয়া জুড়ে তার অগণিত ভক্তগন যেন ব্যাপারটি তাই মানতেই পারছেনা। এমন সুস্থ হাস্যোজ্জ্বল তারকার আচমকা বিদায়ে সবার মনেই উঁকি দিচ্ছে স্বাভাবিক একটি প্রশ্ন। মৃত্যু কি স্বাভাবিক ছিল নাকি পেছনে রয়েছে অন্য কারণ।

খলিজ টাইমসের খবর অনুযায়ী, একটি পেন্টিং প্রদর্শনীর জন্য দুবাইতে থেকে গিয়েছিলেন শ্রীদেবী। স্বামী বনি কপূর ও ছোট মেয়ে খুশি ফিরে এসেছিলেন মুম্বইতে। তবে শনিবার স্ত্রীকে সারপ্রাইজ দেওয়ার জন্য ফের দুবাই উড়ে গিয়েছিলেন বনি। হোটেলে গিয়ে শ্রী-কে সারপ্রাইজ দেন বনি। দু’জনের মধ্যে প্রায় পনেরো মিনিট কথাও হয়। বনি শ্রী’কে নিয়ে ডিনারে যেতে চেয়েছিলেন। স্বামীর প্রস্তাবে রাজি হয়ে ডিনারে যাওয়ার প্রস্তুতি নিতে শুরু করেছিলেন শ্রীদেবী। বাথরুমে যাওয়ার পনেরো মিনিট পরেও শ্রীদেবী না বেরিয়ে এলে দরজায় ধাক্কা দেন বনি। কোনও সাড়া না পেয়ে দরজা ভেঙে বাথরুমে ঢোকেন তিনি। জল ভরা বাথটবে পড়ে থাকতে দেখেন শ্রীদেবীকে। অনেক ডাকাডাকিতেও কোনও সাড়া দেননি শ্রী। এর পরই এক বন্ধুকে ফোন করেন বনি। খবর দেওয়া হয় পুলিশকেও। সদ্য প্রয়াত বলিউড তারকা শ্রীদেবীর দেবর সঞ্জয় কাপুর বলেছেন শ্রীদেবীর কখনো হৃদরোগ জনিত সমস্যা ছিল না।

রহস্য যেন ক্রমেই ঘোলা হচ্ছে। শ্রীদেবীর মৃত্যুতে এবারে সামনে উঠে এল নতুন তথ্য। ভারতের এক ইংরেজি নিউজ চ্যানেলের খবর অনুযায়ী, মৃত্যুর আগে আটচল্লিশ ঘণ্টা হোটেলের ঘর ছেড়ে বের হননি শ্রীদেবী। এমনকি রাতে একটা দাওয়াত ছিল , সেটাতেও তিনি যাননি।