কোয়েল মল্লিককে হটিয়ে জয়া আহসান! StarGolpo.com

343
ছবিঃ সংগৃহীত

বছর কয়েক আগে কলকাতার নন্দিতা রায় ও শিবপ্রসাদের ছবি ‘কণ্ঠ’-তে চুক্তিবদ্ধ হন ঢাকার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তখন কথা ছিল, জয়ার সঙ্গে এ ছবির প্রধান চরিত্রে থাকবেন কলকাতার কোয়েল মল্লিক।

নতুন খবর হলো লম্বা বিরতির পর এবার ‘কণ্ঠ’র কাজ শুরু হচ্ছে। চরিত্র ভাবনাতে বেশ পরিবর্তন এসেছে। ভারতের বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে, ছবিটিতে জয়া থাকলেও নেই কোয়েল। নতুন যুক্ত হচ্ছেন পাওলি দাম। ছবিটির মূল চরিত্রে অভিনয় করার কথা ছিল কোয়েলের। এখন সেই চরিত্রেই অভিনয় করছেন জয়া। এতে তাকে প্রধান কণ্ঠ থেরাপিস্টের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

জয়ার আগের চরিত্র অর্থাৎ ছবির দ্বিতীয় গুরুত্বপূর্ণ নারী চরিত্রে অভিনয় করবেন পাওলি দাম। অর্থাৎ ‘কণ্ঠ’ ছবিতে কোয়েলের স্থানে গেলেন জয়া আর জয়ার স্থানে যুক্ত হলেন পাওলি।

আরো পড়ুন এবার একই ছবিতে অভিনয় করবেন পাওলি দাম ও জয়া আহসান!

এ প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘আমি যতদূর জানি ছবির দুটো চরিত্রই বেশ গুরুত্বপূর্ণ। তবে কোয়েল মল্লিক কেন বাদ পড়লো, সে বিষয়ে আমি কিছু জানি না।’

শুটিং শুরু প্রসঙ্গে তিনি বলেন, ‘আশা করছি কাজটি ভালোই হবে। শুটিং সিডিউল নিয়ে একটু চাপে আছি। শিবুদার সঙ্গে সেটা অ্যাডজাস্ট করে নেবা।’

এদিকে অভিনেত্রী জয়ার অবস্থান ব্যাপকভাবে বদল হয়েছে। কলকাতার মাটি থেকে এখন রীতিমতো আকাশের তারায় পরিণত হয়েছেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান।

জানা যায়, নন্দিতা রায় ও শিবপ্রসাদ পরিচালিত ‘কণ্ঠ’ ছবিটির প্রি-প্রোডাকশনের এরইমধ্যে কাজ শুরু হয়েছে। মাঝের বছরগুলোতে ছবিটি নিয়ে সেট ফেলেননি পরিচালকদ্বয়।