২৫ ফেব্রুয়ারি দেখা হবে পরীমনির ‘স্বপ্নজাল’। StarGolpo.com

272
ছবিঃ সংগৃহীত

নতুন নীতিমালায় যৌথ প্রযোজনার দ্বিতীয় চলচ্চিত্র হিসেবে সেন্সরে জমা পড়েছে জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনির ‘স্বপ্নজাল’ সিনেমাটি। নতুন প্রিভিউ কমিটিতে বেশ প্রশংসিত হয়েই ছবিটি সেন্সরে যাবার অনুমতি পেয়েছে। ছবিটি নির্মাণ করেছেন ‘মনপুরা’খ্যাত নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম।

ছবিটি আগামী ২৫ ফেব্রুয়ারি (রোববার) সেন্সর বোর্ডে প্রদর্শিত হতে যাচ্ছে। বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের সচিব মুন্সী জালাল উদ্দিন এই খবর নিশ্চিত করে বলেন, ‘বেশ কয়েকদিন আগে ছবিটি প্রিভিউ কমিটির অনুমোদন পেয়ে সেন্সরে জমা পড়েছে। আগামী ২৫ ফেব্রুয়ারি ছবিটি সেন্সর বোর্ডের সদস্যরা দেখবেন বলে সিদ্ধান্ত নেয়া হয়েছে। কোনো ত্রুটি না থাকলে আগামী সপ্তাহেই ছবিটিকে মুক্তির ছাড়পত্র দেয়া হতে পারে।’

ছবির নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম জানান, ‘আমরা ছবিটির মুক্তির অনুমতির অপেক্ষায় রয়েছি। তারপর এর মুক্তির তারিখ চূড়ান্ত করা হবে। আমিও শুনেছি ২৫ ফেব্রুয়ারি সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটি দেখবেন। আশা করছি আনকাট ছাড়পত্র পাবে ‘স্বপ্নজাল’ ছবিটি।’

এপার বাংলা থেকে বেঙ্গল ক্রিয়েশনস ও ভারত থেকে বেঙ্গল বার্তা প্রযোজনা করছে ‘স্বপ্নজাল’। ছবিতে শুভ্রা নামের চরিত্রে পরীমনির কে দেখা যাবে। তাকে এ ছবিতে একেবারেই ভিন্ন লুকে পরীমনিকে দেখা গেছে। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার নবাগত ইয়াশ রোহান।

দুই বাংলার জনপ্রিয় শিল্পীরা এতে কাজ করেছেন। এছাড়া ছবিতে বাংলাদেশ থেকে রয়েছেন ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার, ইরফান সেলিম, মিশা সওদাগর, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী, আহসানুল হক মিনু প্রমুখ।