‘মিস্টার লোনলি’ সালমান! StarGolpo.com

202
ছবিঃ সংগৃহীত

বয়স ৫২। এই মুহূর্তে বলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ তিনি। কোটি কোটি তরুণী তার জন্য পাগল। ঐশ্বরিয়া থেকে ক্যাটরিনা, বহুবার বলিউডের বহু নায়িকার সঙ্গেই নাম জুড়েছে সালমান খানের। সম্পর্ক তৈরি হয়েছে, আবার ভেঙেছেও। তবে শেষপর্যন্ত বিয়েটা আর করা হয় নি সালমানের। তবে সে কারণে কি সালমান কোনওভাবে একাকীত্বে ভুগছেন?  সম্প্রতি, সোশ্যাল সাইটে নিজেকে ‘মিস্টার লোনলি’ লিখে একটি ভিডিও পোস্ট করেছেন সালমান।

ভিডিওতে খালি গায়ে সালমানকে একটি ‘মিস্টার লোনলি’ গানের সঙ্গে স্টেজ পারফরমেন্স করতে দেখা যাচ্ছে। সালমান যাচ্ছে সালমানকে নিয়ে মেয়েদের মধ্যে কতটা উন্মাদনা রয়েছে। একসময় সালমানের এই শার্টযখন পারফর্ম করছেন তখন পাশ থেকে ভেসে আসছে অগণিত নারী ভক্তের চিৎকার। তাতেই বোঝা লেস পারফরমেন্স বহু মেয়েদের মনে ঝড় তুলেছিল।

গানটিতে ‘সালমান’ নিজেকে মিস্টার লোনলি বললেও, আদপে কিন্তু তিনি একেবারেই তেমনটা নন। বেশ খোশ মেজাজেই রয়েছেন বলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’। প্রসঙ্গত, কিছুদিন আগে বিয়ে নিয়ে সালমান বলেছিলেন, ‘বিয়েটা সত্যিই একটা কঠিন জিনিস। একজনের সঙ্গে বিয়ে করতে হলে লক্ষ লক্ষ, কোটি কোটি টাকা খরচ করতে হয়। যেটা খরচ করার ক্ষমতা আমার নেই।’ সালমান স্পষ্ট করে দেন বিয়ে করার কোনও ইচ্ছাই তার নেই।