তবে কি শাকিব-পরী-মালেক আফসারী ত্রিমুখী দ্বন্দের অবসান হতে চলেছে!

544
ছবি সংগৃহীত

চিত্রনায়িকা পরীমনি কয়েকদিন আগে এফডিসিতে তার নিজের প্রডাকশনের নতুন ছবি ‘ক্ষত’র নাম ঘোষণা করেন। শামীম আহমেদ রনীর পরিচালনায় এই ছবির নাম ঘোষণা হওয়ার পর অনেকেরই মনে প্রশ্ন উঠেছে যে ‘সোনার তরী’ থেকে তো জনপ্রিয় নির্মাতা মালেক আফসারীর ছবি নির্মাণ করার কথা ছিল। এখন কি তাহলে পরী সিদ্ধান্ত বদল করেছেন। এরই মাঝে শোনা যাচ্ছে সম্পর্কের অবনতি ঘটেছে পরীমনি এবং মালেক আফসারীর মধ্যে।

পরীর সঙ্গে শাকিবের বিরোধের সূত্রপাত বেশ পুরোনো। শোনা যায় ‘আরও ভালোবাসাবো তোমায়’ সিনেমার শুটিংয়ের সময় পরীমনি বেশ কয়েকদিন সেটে দেরীতে আসার কারণে বসে থাকতে হয়েছিল কিং খানকে। যা কিনা শাকিব ভালোমতো নেননি। তবে তখন কিছু না বললেও এরপর থেকেই নাকি পরীর সঙ্গে সম্পর্ক ভালো নয় শাকিবের। চলচ্চিত্র পাড়ায় গুঞ্জনে আরো শোনা যাচ্ছে যে, শাকিব-পরীর দূরুত্ব এখন এতটাই বেড়েছে যে পরীর নাম শুনলেই চটে যাচ্ছেন শাকিব। পরীমনি নাকি তার প্রযোজনায় আসার আগেই তার প্রযোজিত প্রথম ছবির নায়ক হিসেবে জনপ্রিয় অভিনেতা শাকিব খানকেই কাস্ট করতে চেয়েছিলেন। কিন্তু শাকিব খান পরীর সঙ্গে কাজ করতে রাজি হননি। আরো জানা যায়, নিকট অতীতে পরী ছাড়া আর কোনো নায়িকার সাথে কাজের ব্যাপারে এতটা আপত্তি দেখাননি শাকিব খান! তারও আগে শোনা যায় শাকিবের সাথে দ্বন্দে মেতেছিলেন মালেক আফসারী। যার প্রেক্ষাপটে দীর্ঘদিন এ দুজনকে কোন সিনেমায় কাজ করতে দেখা যায়নি।

এ বিষয়ে মালেক আফসারী বলেন, আমি পরীমনির ‘সোনার তরী’ প্রোডাকশন হাউজের সঙ্গে শুরু থেকেই আছি। আমি এখান থেকে একটি ছবি নির্মাণ করবো। ‘ধামাকা’ নামেও ছবির কাজটি শুরু করতে পারি। তবে এ ছবির গল্প অনুযায়ী শাকিব খানকে লাগবে আমার। আগের কিছু বিষয় নিয়ে শাকিব হয়তো আমার উপরে রাগ করে থাকতে পারে। তবে সব রাগ-অভিমান ভুলে পরীর সঙ্গে শাকিবের নতুন এ ছবির বিষয় নিয়ে আমি কথা বলব। আর পরীর সঙ্গেও আমার কোনো বিরোধ নেই।