সালমানের নতুন নায়িকা ”ওয়ারিনা” কে জানেন ? StarGolpo.com

306
ছবিঃ সংগৃহীত

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) ‘অবশেষে মেয়ে পেয়েছি’- টুইটারে সালমান খানের এমন রহস্যময় পোস্ট রীতিমত ঝড় তুলে সোশাল মিডিয়াগুলোতে। টুইট করার সাথে সাথে তোলাপাড় শুরু হয়ে যায়। বিষয়টি রীতিমতো ভাইরাল হয়ে যায়।

পরে সালমান খান তার খুজে পাওয়া মেয়ের ছবি সবসহ আরেকটি টুইট করে জানান তার প্রযোজনা প্রতিষ্ঠান সালমান খান ফিল্মস (এসকেএফ) এর ছবি ‘লাভরাত্রি’ তে অভিষেক করছেন তার বোন-জামাই আয়ুশ শুর্মা। তার বোন জামাইর নায়িকা খুজে পেয়েছি। তবে সালমান ভক্তদের মাঝে বিনোদন জগতে সকলের মনে এখন একটাই প্রশ্ন কে এই মেয়ে?

মেয়েটির পুরো নাম ওয়ারিনা হোসেইন। ওয়ারিনা নিউ ইয়র্ক ফিল্ম একাডেমিতে পড়াশোনা করেছেন। ওয়ারিনার বাবা আফগান এবং মা ইরাকি। তার গ্ল্যামার ও সৌন্দর্যে যে কেউ ওয়ারিনার মাধুর্যতার প্রশংসা করতে বাধ্য। গতকালই ওয়ারিনা টুইটারে জয়েন করে এবং তার প্রথম টুইটটি ছিলো সালমান খান ও তার নতুন ছবি লাভরাত্রি নিয়ে।

‘লাভরাত্রি’ ছবি সালমান খানের প্রোডাকাশনের ব্যানারে প্রযোজিত হবে এবং ছবিটি পরিচালনা করবে অভিরাজ মিনাওয়াল। ছবিটির মাধ্যমে নায়িকা ওয়ারিনার সঙ্গে সালমান খানের বোন অর্পিতা খানের স্বামী আয়ুষ শর্মা বলিউডে অভিষেক করতে যাচ্ছেন। ‘লাভরাত্রি’-র শুটিং খুব শীঘ্রিই শুরু হবে।