কেন এত রেগে গেলেন ঐশ্বরিয়া রাই

160

“ফ্যানি খান” ঐশ্বরিয়ার পরবর্তী ছবি। এ ছবির অজানা তথ্য হচ্ছে দীর্ঘ ১৭ বছর পর এই ছবিতে ঐশ্বরিয়া রাই বচ্চন আর অনিল কাপুরকে আবার একসঙ্গে দেখা যাবে। সম্প্রতি এই ছবি হাজির হয়েছে পোষ্টার এবং টিজার নিয়ে।

তবে এই ছবিটিকে কেন্দ্র করে ঘটে গেল এক ভয়ংকর ঘটনা। “ফ্যানি খান” ছবির একটি গানের শুটিং এ অংশ নেয়ার কথা ছিল ঐশ্বরিয়া রাইয়ের। সব ঠিক থাকলেও ছবিটির গানের দৃশ্যের শুটিংয়ের সময় সাবেক এই বিশ্বসুন্দরী রেগে শুটিং ছেড়ে বেরিয়ে যান ।

কারন হিসেবে জানা যায়, তিনি যে গানের শুটিং করবেন সে গানের কথা খুব বাজে এবং অশ্লীল। স্পষ্ট জানিয়ে দেন, তিনি কোনভাবেই এই গানের শুট করবেন না। সে মুহুরতেই ঐশ্বরিয়ার

সেখানকার সংশ্লিষ্ট ব্যক্তিরা ভুল বুঝতে পারেন। কোন সময় নষ্ট না করে তারা একটি নতুন গান নির্মাণ করার চেষ্টা করেন। এই গানের সুর এবং সংগীত পরিচালনা করবেন অমিত ত্রিবেদী।

“ফ্যানি খান” মুভিটি আগামী ৩ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে। ঐশ্বরিয়া রাই বচ্চন,অনিল কাপুর ও রাজকুমার রাও অভিনীত মিউজিক্যাল ড্রামাভিত্তিক এই ছবিটি পরিচালনা করছেন অতুল মাঞ্জরেকার। মাঞ্জরেকার তার “ফেনি খান” ছবির গল্প সম্পর্কে বলেন,”গল্পটি বাবা-মেয়ের। বাবা মেয়েকে প্রতিযোগিতায় জেতানোর জন্য বাবা একজন জনপ্রিয় গায়ককে অপহরণ করেন”।

পরিচালক”ফ্যানি খান’ একটি ডাচ্‌ ছবি ‘এভরিবডিস ফেমাস’-এর রিমেক করছেন।